বিমানবন্দরে রণবীর-দীপিকার চুম্বন!


369 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিমানবন্দরে রণবীর-দীপিকার চুম্বন!
অক্টোবর ৬, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
বলিউডে হালের দাপুটে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিনি যেসব নায়কের বিপরীতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তাদের দুজন হলেন রণবীর কাপুর ও রণবীর সিং। তবে পর্দায় কোন জুটিকে দর্শক বেশি গ্রহণ করেছেন তা নিয়ে রয়েছে মতভেদ; এ বিষয়ে দ্বিধান্বিত স্বয়ং দীপিকাও।

বলিউডের ‘চকলেট বয়’ রণবীর কাপুরের সঙ্গে পর্দার বাইরেও রোমান্সে মজেন দীপিকা। তবে রণবীরের জীবনে ক্যাটরিনা চলে আসায় সেই সম্পর্কে ইতি টানেন খোদ দীপিকাই।

সম্প্রতি ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবির সেটে এই হার্টথ্রবের সঙ্গে খুনসুটিতে মাতেন ‘লীলা’। দুজনে যেন একই সুতোয় বাঁধা! এরপর থেকে অনেকেই বলাবলি শুরু করেছেন, শুটিংয়ের অবসরে হারানো প্রেমের উত্তাপ খোঁজেন দুজনেই।

বিমানবন্দরে রণবীর-দীপিকার চুম্বন!
তামাশা ছবির দৃশ্যে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন
কিন্তু বাস্তব জীবনের সেই প্রসঙ্গটি পর্দায় কখনও টেনে আনেননি তারা। সম্পর্কচ্ছেদের পরও জুটিবদ্ধ হন ২০১৩ সালের ব্লকবাস্টার সিনেমা ‘ইয়ে যওয়ানি হ্যায় দিওয়ানি’তে। দুই বছর পর আবারও একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন দুজনে; ‘রকস্টার’খ্যাত নির্মাতা ইমতিয়াজ আলীর ছবি ‘তামাশা’য়।

‘তামাশা’র ছবি একাধিক স্থিরচিত্র অনলাইনে প্রকাশিত হয় গত জুলাইয়ে। এর মধ্যে একটি ছবিতে রণবীর-দীপিকাকে আয়েশি ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সুড়কি-বিছানো পথে। অন্য ছবিতে হাত ধরাধরি করে এগিয়ে যাচ্ছেন তারা হাসিমুখে, পেছনে সাগর। চলতি বছরের নভেম্বরে সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দীপিকার ছবি ‘তামাশা’ মুক্তি পাচ্ছে।

তবে ইতোমধ্যেই দীপিকার ‘লাভ লাইফ’-এ চলে এসেছেন অন্য একজন। তিনি কে? নিশ্চয়ই বুঝতে পারছেন! আর কেউ নন; তিনি খোদ রণবীর সিং। সম্প্রতি ‘ভোগ’ সাময়িকীর ‘হট’ ফটোশুট দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এর সম্পর্ককে আবারও শিরোনামে এনেছে।

বিমানবন্দরে রণবীর-দীপিকার চুম্বন!
মুম্বাই বিমানবন্দরে এভাবেই ক্যামেরাবন্দি হন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং- ইন্ডিয়া টুডে
এবার মুম্বাই বিমানবন্দরে একান্তে দেখা গেল এ জুটিকে। সম্প্রতি সেখানে দুজনই বেশ ঘনিষ্ঠভাবে ক্যামেরায় ধরা পড়েন। দুজনে কি চুপিচুপি বেড়াতে গিয়েছিলেন? সেখান থেকেই ফিরলেন? তবে সেই প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন তারা।

আসলে সঞ্জয় লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবির শুটিংয়ে এখন ব্যস্ত তারা। ছবিতে ‘মাস্তানি’ ও ‘বাজিরাও’-এর চরিত্রে অভিনয় করছেন দীপিকা ও রণবীর সিং। ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাচ্ছে আসছে ডিসেম্বরে।

তবে কি শেষ পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে শুরু করেছেন দীপিকা-রণবীর? দীপিকা অবশ্য এ ব্যাপারে কোনো দিনই আগ বাড়িয়ে কিছু বলেন না। আবার অস্বীকারও করেন না!

তবে রণবীর সিংকে এ ব্যাপারে ঠেকিয়ে রাখা মুশকিল। দীপিকার প্রশংসা করতে শুরু করলে তিনি যেন আর থামতেই চান না। কয়েক দিন আগেই তিনি বলেছেন, ‘দীপিকার জন্য সারা জীবন অপেক্ষা করতে পারি!’ সেই পর্ব শেষ হতে না হতেই আবার বলেন, ‘দীপিকার চোখ দুটো বেশ বড়, মুখটাও খুবই সুন্দর। একেবারে ‘টিপিক্যাল সেনিম্যাটিক’ একটা লুক আছে। আমার ওকে সিনেমায় দেখতে খুব ভালো লাগে। সব সময়েই আমি ওকে হা হয়ে দেখি!’

সবমিলিয়ে একে অপরের জীবনে যে  রণবীর-দীপিকা রয়েছেনই তা এক প্রকার স্বীকার করে নিচ্ছেন সবাই! সূত্র: ইন্ডিয়া টুডে