বিমানের পাখায় শুটিং করতে গিয়ে মারা গেলেন গায়ক


332 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিমানের পাখায় শুটিং করতে গিয়ে মারা গেলেন গায়ক
অক্টোবর ২৭, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

সময়টা এখন মিউজিক ভিডিওর। কে কতটা নান্দনিক মিউজিক ভিডিও উপহার দিতে পারেন শিল্পীদের মধ্যে চলছে তার প্রতিযোগিতা। সেই মিউজিক ভিডিওর শুটিং করতে গিয়ে  মৃত্যুবরণ করেছেন কানাডীয় সঙ্গীতশিল্পী জন জেমস। ব্রিটিশ কলম্বিয়ার উত্তর-পশ্চিম ভার্নন প্রদেশে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বিমানের ডানায় ভর করে একটি মিউজিক ভিডিওর শুটিং করছিলেন  ৩৪ বছরের জন। এ জন্য তাকে বেশ কয়েকবার প্রশিক্ষণও দেওয়া হয়েছিল। কিন্তু শুটিংয়ের সময় বিমানের ডানার উপর দিয়ে অনেকটা এগিয়ে যান জন। তখন পরিস্থিতি নাগালের বাইরে চলে যায়। বেসামাল হয়ে ছোটো বিমানটি ঘুরপাক খেতে খেতে নিচের দিকে নামতে শুরু করে। অনেকটা সময় জন বিমানের ডানার উপর ছিলেন, যার কারণে তিনি প্যারাশুট খোলার সময় পাননি। ফলে বিমান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে বিমানটিকে নিরাপদে ল্যান্ড করাতে সমর্থ হন পাইলট।

 

জন জেমস

শিল্পী  হওয়ার আগে জন আগে একজন  পেশাদার স্কেট বোর্ডিং এবং স্কাই ডাইভিং করতেন । কিন্তু কয়েকটি বড় ধরনের দুর্ঘটনার শিকার হয়ে সেসব ছেড়ে দেন। এরপর হিপ-হপ সঙ্গীত নিয়ে কাজ করা শুরু করেন। ২০১৬ সালে ‘র‍্যাক্স লিও’ শিরোনামে একটি অ্যালবাম প্রকাশ করেন। এছাড়া তার বেশকিছু মিউজিক ভিডিও দর্শকদের কাছে জনপ্রিয়তা পায়। সূত্র: সাউথ চাইনা মর্নিং পোস্ট