বিশেষ কারণে পিএসজিতে থাকছেন এমবাপ্পে


106 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিশেষ কারণে পিএসজিতে থাকছেন এমবাপ্পে
জুলাই ২২, ২০২০ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

পিএসজির কিলিয়ান এমবাপ্পের দিকে চোখ ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর। ২০১৭ সালে মোনাকো থেকে পিএসজি যোগ দেওয়ার পরই তার বিভিন্ন ক্লাবে যাওয়ার গুঞ্জন চলছে। আগামী মৌসুমে তার রিয়াল মাদ্রিদ এবং লিভারপুলে যাওয়ার জোরালো গুঞ্জন ছিল।

তবে এমবাপ্পে জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুমেও তিনি ক্লাব ছাড়ছেন না। পিএসজিতে থাকছেন। রিয়াল মাদ্রিদ কিংবা লিভারপুল যতই চেষ্টা করুক লাভ নেই। কারণ আগামী বছর ক্লাব হিসেবে পিএসজির পঞ্চশ বছর পূর্ণ হতে যাচ্ছে। এটা ক্লাবের জন্য বিশেষ এক মুহূর্ত। এমবাপ্পে তাই পিএসজির পঞ্চাশ বছর পূর্তির অংশ হতে চান।

করোনার কারণে চলতি মৌসুমে লিগ ওয়ান বাতিল হওয়ার আগে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০ গোল করা এমবাপ্পে বলেন, ‘আমি পিএসজিতেই থাকছি। আমি পিএসজির চার বছরের একটি পরিকল্পনার অংশ। ক্লাবের পঞ্চশ বছর পূর্তি ক্লাবের ফুটবলার, ভক্ত-সমর্থকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বছর। যাই হোক, আমি তাই এখানেই থাকবো। নিজের সেরাটা দিয়ে ক্লাবকে শিরোপা এনে দেওয়ার চেষ্টা করবো।’

পিএসজিতে এমবাপ্পের থাকা নিশ্চিত হলেও নেইমারের বিষয়টি এখনও সুরহা হয়নি। এছাড়া পিএসজি আরও কিছু বিষয় নিয়ে ঝামেলায় আছে। যেমন পিএসজি অধিনায়ক থিয়াগো সিলভার সঙ্গে তাদের চু্ক্তি শেষ। তবে চ্যাম্পিয়নস লিগের বাকি ম্যাচের জন্য তার সঙ্গে তিন ম্যাচের চুক্তি করতে চায় পিএসজি। তবে এডিনসন কাভানি এবং টমাস মুনিয়ের চুক্তি শেষ হলেই ক্লাব ছাড়তে চান।