বিশ্বকাপের থিম সং আসছে শুক্রবার


675 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিশ্বকাপের থিম সং আসছে শুক্রবার
মে ২৩, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপে থিম সং গেয়ে মাত করেছিলেন শাকিরা। তার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ গানটি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। এরপর ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপের থিম সং ‘ওলে ওলে’ (উই আর ওয়ান) গানের কণ্ঠ দেন জেনিফার লোপেজ ও পিটবুল। এবার রাশিয়া বিশ্বকাপের থিম সং মুক্তির অপেক্ষায় আছে। দিনক্ষণও ঠিক হয়ে গেছে।

আগামী ২৫ মে শুক্রবার প্রকাশিত হবে রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়ের ট্র্যাক। এবারের থিম সংয়ে কাজ করেছেন হলিউড সুপারস্টার উইলি স্মিথ, কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার ইরা ইজটেফাই। সাধারণত বিশ্বকাপের উদ্বোধনী দিন কিংবা শেষ দিনে থিম সং পরিবেশন করা হয়।

বিশ্বকাপে মূলত ১৯৬২ সাল থেকে থিম সংয়ের প্রচলন শুরু হয়েছে। এরপর প্রতিটি বিশ্বকাপেই একটি বার্তা দিয়েছে এই ফুটবলের মহাযজ্ঞ। রাশিয়া বিশ্বকাপের থিম সংয়ের পারফরমাদের নাম উল্লেখ করে মঙ্গলবার টুইট করেন প্রযোজক ডিপলো। সেখানে তিনি ২৫ মে গানটির অফিসিয়াল ট্র্যাক মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন।

আগামী ১৪ জুন থেকে বসবে ফুটবলের বিশ্ব আসর। মোট ১২টি ভেন্যুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। দীর্ঘ এক মাসের প্রতিযোগিতার মধ্য দিয়ে ১৫ জুলাই পর্দা নামবে একুশতম বিশ্বকাপ আসরের।