বিস্ফোরণে চিত্রনায়িকা ববি আহত


522 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিস্ফোরণে চিত্রনায়িকা ববি আহত
মে ২৯, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক
একটি ছবিতে বিস্ফোরণের দৃশ্যের শুটিংয়ের সময় আহত হয়েছেন ঢাকা চলচ্চিত্রের নায়িকা ববি। শনিবার রাতে সিলেটে ববি অভিনীত নতুন সিনেমা ‘বিজলী’র শুটিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটে। এইসময় শুটিংয়ে উপস্থিত ছিলেন ছবির নায়ক রণবীর ও সহঅভিনেতা সীমান্ত। বিস্ফোরণে জখম হয়েছেন তারাও৷ তবে প্রাথমিক চিকিৎসা করার পর এখন তারা সুস্থ আছেন বলে জানিয়েছেন ছবির পরিচালক ইফতেখার চৌধুরী।

ফেসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক ইফতেখার চৌধুরী।

তিনি জানান, শনিবার সিলেট শহর থেকে প্রায় দুই ঘণ্টা দূরে একটি শুটিং স্পটে কাজ চলছিল ‘বিজলী’ ছবির। ওই ছবিটির শুটিংয়ের একটি অ্যাকশন দৃশ্যে বোমা বিস্ফোরণের প্রয়োজন ছিল। সেইসময়ই অসাবধানতাবশতঃ বিস্ফোরণে আহত হন ববি ও রণবীরসহ বাকি সদস্যরা। ববির ও রণবীরের শরীরের কিছু অংশ পুড়ে গিয়েছে। তাৎক্ষণিক চিকিৎসা করার পর বর্তমানে তারা বিপদমুক্ত আছেন।

রাত সাড়ে ১১ টার দিকে এই  অ্যাকশন দৃশ্যটি শুরু হয়। নায়ক ও নায়িকার দৌঁড়ানোর পাশাপাশি বোমার বিস্ফোরণের শুটিং করা হচ্ছিল কিন্তু ঘটনাক্রমে ঠিক তাদের কাছেই একটি বোমার বিস্ফোরণ ঘটে আর সঙ্গে সঙ্গেই আহত হয়েছেন ববি, রণবীর ও সীমান্ত। সীমান্ত কিছুটা কম আহত হলেও ববি বেশি আহত হয়েছেন। ববির বাম হাত ও হাঁটুর কিছু অংশ ঝলসে গিয়েছে৷