বিয়ে করলেন নিলয়-শখ


535 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিয়ে করলেন নিলয়-শখ
জানুয়ারি ৮, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
গুঞ্জন চলছিল অনেকদিন ধরে। কখনো প্রেমের, তো কখনো বিয়ের। পর্দায় তারা জুটিবদ্ধ হয়েছেন অনেকবার। আর এভাবেই কোন এক ফাঁকে একে অন্যের মনের আঙিনায় খড়কুটো দিয়ে বাসা বেঁধেছিলেন দু’জন। এবার সেই ঘরকেই নিজেদের স্থায়ী ঠিকানায় রূপ দিলেন ঢাকাই শোবিজের আলোচিত জুটি নিলয়-শখ। বৃহস্পতিবার রাতে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

২০১১ সালের নভেম্বরে টেলিকম কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় কাছাকাছি আসেন তারা। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়ে বিয়ের গুঞ্জন উঠে। সেই বিয়ের গুঞ্জন সত্যি হল ২০১৬ সালের শুরুতে।

পুরনো ঢাকাস্থ শখের বাবার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় দশ লাখ টাকা। পারিবারিকভাবে দুই পরিবারের সদস্যরা এ বিয়েতে উপস্থিত ছিলেন।

নিলয়-শখের প্রেমকাহিনীতে ভাঙা-গড়া, মান-অভিমান অনেক কিছুই হয়েছে। ২০১২ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে শুটিংয়ের সময়ে দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। পরের বছর ওই সিনেমার দৃশ্যধারণের শেষের দিকে প্রেম ভেঙে সম্পর্ক তিক্ততায় পৌঁছায়। এরপর একসঙ্গে কোনো কাজ না করার ঘোষণা পর্যন্ত দেন শখ। তিনি গণমাধ্যমকে বলেন, ‘নিলয় নামের কাউকে আমি চিনি না। আপাতত একসঙ্গে কাজও করতে চাই না।’

২০১৪ সালের মাঝামাঝি সময়ে ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির প্রচারণার সুবাদে আবারও ক্যামেরায় ফ্রেমবন্দী হন নিলয়-শখ। এই সময়টাতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং সিনেমা হলে এই জুটিকে পাশাপাশি দেখা যায়। পুরানো মান-অভিমান ভুলে নতুন করে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন। শোবিজ অঙ্গনে শুরু হয় নতুন আলোচনা। গত বছর ২০ আগস্ট নিলয়ের জন্মদিনে শখের উপস্থিতি আলোচনা আরও উস্কে দেয়। জন্মদিনের বেশ কিছু ছবি ফেসবুকে আপলোড করেন নিলয়। এতে দেখা যায় তার পরিবার ও ঘনিষ্ঠজনদের পাশে রয়েছেন শখ।

সেই ছবি দেখে বোঝা গিয়েছিল বাইরে যাই হোক না কেন, নিলয়-শখের সম্পর্ক হয়ত চূড়ান্ত পরিণতির দিকেই যাচ্ছে।