বিয়ে করেছেন সালমান-লুলিয়া!


387 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিয়ে করেছেন সালমান-লুলিয়া!
আগস্ট ১৬, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
সালমান খানের সঙ্গে রোমানিয়ান মডেল-অভিনেত্রী লুলিয়া ভান্তুরের প্রেমের সংবাদ নতুন নয়। গত কয়েক মাসে অনেকবারই তাদের সম্পর্কের বিষয়টি সংবাদে পরিণত হয়ে আসছে। তবে এবার নতুন তথ্য মিলেছে। খবর রটেছে সালমান নাকি রোমানিয়ায় লুলিয়ার সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন।

এমন খবরই প্রকাশ করেছে রোমানিয়ান একটি পত্রিকা। আর সালমান-লুলিয়ার বিয়ের খবরটি এখন ‘টক অব দ্য বলিউড’-এ পরিণত হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি সালমান ও লুলিয়া। সালমানের কাছের বন্ধুরা কয়েকদিন ধরেই লুলিয়াকে ভাবি বলে সম্বোধন করে আসছেন। তাছাড়া সালমান ও লুলিয়ার পরিবারের মধ্যেও একটি ভালো সম্পর্ক রয়েছে।

এদিকে সালমান ও লুলিয়া সম্প্রতি রোমানিয়ায় একসঙ্গে দালাই লামায় ভ্রমণ করেছেন। সেখানকার একটি ছবিও প্রকাশ হয়েছে। নিজের টুইটারেও লুলিয়া সালমানের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেছেন। ধারণা করা হচ্ছে বিয়ের কাজটি কয়েকদিন আগেই সেরেছেন তারা।

এদিকে সালমানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আপাতত গোপন রাখলেও খুব দ্রুতই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে বিয়ের বিষয়টি সবাইকে জানাবেন সালমান ও লুলিয়া। এখন দেখার বিষয় সেই ঘোষণা কবে নাগাদ আসে। নাকি এবারও সালমানের বিয়ের বিষয়টি গুঞ্জনের মধ্যেই সীমবদ্ধ থাকে।