বিয়ে বিতর্কে ক্রিকেটার নাসির, তার স্ত্রীর ‘স্বামী’ দাবি করছেন আরেকজন


115 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিয়ে বিতর্কে ক্রিকেটার নাসির, তার স্ত্রীর ‘স্বামী’ দাবি করছেন আরেকজন
ফেব্রুয়ারি ২০, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিয়ের সপ্তাহ যেতে না যেতেই স্ত্রীকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে ক্রিকেটার নাসির হোসেনের। অভিযোগ উঠেছে, আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

শনিবার তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরিও (জিডি) হয়েছে। এর আগে বিশ্ব ভালোবাসা দিবসে তামিমাকে বিয়ে করেন নাসির। পরে ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামে এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। সেই পোস্টে ‘তামিমার স্বামী রাকিব হাসান’ বলে উল্লখ করে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে আট বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে জিডি করেছেন রাকিব।

রাজধানীর উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস সমকালকে জিডি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কল রেকর্ডও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান, কেন তিনি জিডি করেছেন।

জানা গেছে, থানায় তামিমার সঙ্গে দীর্ঘ সম্পর্কের কথা জানিয়েছেন রাকিব। তামিমার সঙ্গে নাকি রাকিবের ১১ বছরের সংসার। ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়।