বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্ত্রীর মৃত্যু


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্ত্রীর মৃত্যু
নভেম্বর ২২, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের স্ত্রী বেগম ফজিলাতুন্নেসা (৮০) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে বৃহস্পতিবার বিকেলে নড়াইল শেখ রাসেল মিনি স্টেডিয়াম এবং বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে জানাজা শেষে পাশ্ববর্তী ধুড়িয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে গত ২৭ অক্টোবর তিনি ডায়াবেটিকসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগের কারণে হাসপাতালে ভর্তি হন। অসুস্থ হওয়ার আগে ফজিলাতুন্নেসা নড়াইলের বাড়িতেই বসবাস করে আসছিলেন। মৃত্যুকালে তিন মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

ফজিলাতুন্নেছার নাতির স্বামী মুন্সি আছাদুর রহমান জানান, ফজিলাতুন্নেছা নিজের জীবদ্দশায় চন্ডিবরপুর ইউনিয়নের ধুড়িয়া গ্রামে একখণ্ড জমি কিনেছিলেন। পরবর্তীতে তার ১৪ বছরের মেয়ে রুবি ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলে তাকে সেখানে দাফন করা হয়। তিনি জীবদ্দশায় মৃত রুবির পাশে তাকে দাফনের কথা বলেছিলেন। তাই তাকে তাকে ধুড়িয়া গ্রামেই দাফন করা হয়েছে।