বুধহাটার ধর্নাঢ্য কার্ত্তিক বসাকের মৃত্যু নিয়ে নানা গুঞ্জুন : হত্যা না আত্মহত্যা ?


391 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বুধহাটার ধর্নাঢ্য কার্ত্তিক বসাকের মৃত্যু নিয়ে নানা গুঞ্জুন : হত্যা না আত্মহত্যা ?
মে ৯, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান :
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের বিশিষ্ট শিল্পপতি কার্ত্তিক বসাকের গলায় রশি দেওয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। পরিবার বলছে এটি আত্মহত্যা । কিন্তু এলাকায় তার মৃত্
মৃত্যু নিয়ে নানা গুঞ্জুন শুরু হয়েছে । তাদের ধারণা পারিবারিক বিরোধের জের ধরে এটি পরিকল্পিত হত্যাকান্ড।

জানাগেছে, মৃতঃ বিজয় কৃষ্ণ বসাকের পুত্র কার্ত্তিক বসাক (৬২) শনিবার রাতে সবার অজ্ঞাতে বাড়ির দ্বিতলা ভবনের পূর্ব পাশে মালামাল রাখা কক্ষের মধ্যে ফ্যানের হুকের সাথে গলায় নায়লনের রশি দিয়ে ফাঁস আটকে আত্মহত্যা করেন। রাত্র ১১.৩০ টার দিকে তাকে না পেয়ে অনেক খোঁজাখজির এক পর্যায়ে ঝুলন্ত অবস্থার তার সন্ধান মেলে। রবিবার সকালে পুলিশ ঘটনাস্থানে পৌছে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন।

কাত্তিক বসাক একজন শিল্পপতি। বিশাল ধন-সম্পত্তির মালিক তিনি। বিধায় তার আত্মহত্যার বিষয়টি নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।তার মতো ধর্নাঢ্য ব্যক্তি কি কারণে আত্মহত্যা করবে ?

নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, ধান ভাগা-ভাগি নিয়ে কাত্তিক বসাকের ভাই ও তার পরিবারের মধ্যে  ঘটনার দিন বিরোধ হয়। এনিয়ে দিনভর তিনি টেনশনে ছিলেন। এ ঘটনার জের ধরেই ঘটনাটি ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখা প্রয়োজন।

আশাশুনি থানার ওসি আসাদুজ্জামান মুন্সি ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, কাত্তিক বসাক এলাকার একজন ধর্নাঢ্য মানুষ। এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।