বুধহাটায় সাতক্ষীরা ঘোষ ডেয়ারীতে পঁচা বাসি ভেজাল মিষ্টি বিক্রয়ের অভিযোগ


656 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বুধহাটায় সাতক্ষীরা ঘোষ ডেয়ারীতে পঁচা বাসি ভেজাল মিষ্টি বিক্রয়ের অভিযোগ
জুলাই ২৭, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

মানহীন, পঁচাবাসি ও ভেজাল মিষ্টি বিক্রি করে দীর্ঘদিন সাধারণ মানুষের সাথে প্রতারণার অভিযোগ উঠেছে আশাশুনি উপজেলার বুধহাটা বাজারে অবস্থিত সাতক্ষীরা ঘোষ ডেয়ারী নামক মিষ্টির দোকানের বিরুদ্ধে। দিনের পর দিন তারা মানুষের সাথে প্রতারণা করে পঁচা মিষ্টি, দধি, রসমালাই , সন্দেশ সহ বিভিন্ন মিষ্টি বিক্রি করছে। এছাড়া তাদের সকল মিষ্টি বাজারের অন্য দোকানে থেকে কেজি প্রতি ১০০ থেকে ২০০ টাকা পর্যন্ত বেশি নেওয়া হয়। দোকানের পাশেই রয়েছে কারখানা সেখানেও নোংরা ও দুর্গন্ধ পরিবেশ। সরেজমিনে দেখা যায়, একটি খালি দই এর টাটি প্রায় ৬-৭ শ গ্রাম ওজন হলেও দই বিক্রি করার সময় ৩শ গ্রামের দাম কম নিয়ে বিক্রি করছে তারা। সম্প্রতি বুধহাটা বাজারের সাতক্ষীরা ঘোষ ডেয়ারী নামক প্রতিষ্ঠান থেকে মিষ্টি কিনে প্রতারিত হয়েছেন ক্রেতার সংখ্যা কম নয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রাহক পঁচা মিষ্টি কিনে বাসা থেকে ফিরিয়ে দিতে আনলে হতে হয় হেনস্তা।
চাপড়া গ্রামের শফিকুল ইসলাম জানান, সম্প্রতি তাদের দোকান থেকে মিষ্টি কিনে আমি শ্বশুর বাড়িতে নিয়ে যাই। সেখানে গিয়ে জানতে পারি মিষ্টিগুলো পঁচা এবং দুর্গন্ধযুক্ত। তখন আমি ভীষণ লজ্জা পেয়ে যাই। তাদেরকে বললে তারা উল্টো আমাকে হুমকি ধামকি দেয়। বুধহাটা বাজারের একজন ব্যবসায়ী জানান, আমি ৩ কেজি মিষ্টি কিনে বাসায় নেওয়ার পর আমার ভাগিনা মিষ্টি খেয়ে সাথে সাথে অসুস্থ হয়ে পড়ে। আমি মিষ্টিগুলো এনে ফেরত দিতে চাইলে তারা আমাকে অপদস্থ করে। বুধহাটা বাজারের মইনুল ইসলাম জানান, তাদের দোকান থেকে আমি মিষ্টি কিনে বাসায় গিয়ে দেখি মিষ্টি পঁচা-দুর্গন্ধযুক্ত, মিষ্টি ফেরত নিয়ে আসলে তাদের সাথে বাকবিতন্ডা হয় বলে তিনি অভিযোগ করেন।
এব্যাপারে বুধহাটা বাজারে অবস্থিত সাতক্ষীরা ঘোষ ডেয়ারীর মালিকের সাথে কথা বললে তিনি জানান, ছানা দিয়ে কাজ করলে এমন একটু আধটু হয়ে থাকে।
উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মোঃ গোলাম মোস্তাফা জানান, ইতিপূর্বে তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ পেয়েছি। তাদেরকে সতর্ক করা হয়েছে। এখন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

#