বুধহাটায় স্বেচ্ছাসেবকলীগের পরিচিতি সভা


365 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বুধহাটায় স্বেচ্ছাসেবকলীগের  পরিচিতি সভা
ফেব্রুয়ারি ২৪, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান ::

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বুধহাটা ইউনিয়ন শাখা নব-গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেউলা গাজীরমাঠ স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিয়ন কমিটির সভাপতি গাজী মো: বাপ্পীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জি. আ.ব.ম মোসাদ্দেক।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম-সম্পাদক বিকাশ চন্দ্র মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা সভাপতি ও বিশিষ্ট সংগঠক এস এম সাহেব আলী।

বিশেষ অতিথি ছিলেন থানার এসআই শেখ শোয়েব আলি ও বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাব সভাপতি এস.এম আমীর হামজা, স্বেচ্ছাসেবকলীগ উপজেলা সহ-সভাপতি বাবুল আক্তার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, কুল্যা সভাপতি আবুল হাসান।

সভায় ইউনিয়ন সহ-সভাপতি ইবাদুল ইসলাম, ইসলাম সরদার, আফসার উদ্দিন, আকবর হোসেন, মতিউর রহমান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, বাবুল হোসেন, সাংগঠনিক সাজ্জাদ হোসেন, সহ-সাংগঠনিক ইউনুছ,

প্রচার ও প্রকাশনা আজম গাইন, দপ্তর ইসমাইল, সহ-দপ্তর হযরত, অর্থ রনি, ত্রাণ ও সমাজ কল্যাণ ইবা আলি, তথ্য ও গবেষনা আসাদুল, স্বাস্থ্য ও পরিবেশ ডা: আব্দুল মজিদ, বিজ্ঞান ও প্রযুক্তি তারক সরদার, আইন বিষয়ক হাবিবুর, মহিলা বিষয়ক আয়রিন

পারভিন ও সহ-মহিলা বিষয়ক সম্পাদক শাহানারা খাতুনসহ ৫৫ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
##
বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবে শহীদ দিবসের আলোচনা সভা

আশাশুনি উপজেলার বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুুষ্ঠিত হয়েছে। (শুক্রবার) বিকালে প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি এস এম আমীর হামজার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা রাখেন, প্রেসক্লাব প্রধান পৃষ্ঠপোষক ও বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোসাদ্দেক।

বিশেষ অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা ও আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান। প্রেসক্লাব সাধারণ সম্পাদক হাসান ইকবাল মামুনের সঞ্চালনায় সভায় সাবেক সভাপতি সচ্চিদানন্দদে সদয়, যুগ্ম সম্পাদক এস কে হাসান, বিকাশ চন্দ্র বাছাড়, ডাঃ

জাহাঙ্গীর হোসেন টুকু, জ্বলেমিন হোসেন, গোলাম মোস্তফা, দিপংকর কুমার ঘোষ, মনিরুল ইসলাম মিল্টন, আরাফাত হোসেন, এস এম শাহীন আলম প্রমুখ আলোচনা রাখেন।
##