বুধহাটা বাজারে দুই ব্যবসায়ীকে জরিমানা


153 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বুধহাটা বাজারে দুই ব্যবসায়ীকে জরিমানা
মার্চ ২০, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি উপজেলার বৃহৎ বাণিজ্যিক কেন্দ্র বুধহাটা বাজারে করোনা ভাইরাসের প্রভাবে কয়েকদিনের ব্যবধানে নিত্য পণ্যের দাম বৃদ্ধিতে মোবাইল কোর্ট পরিচালনা করে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। শুক্রবার বিকালে বুধহাটা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা। এসময় নিত্য পণ্যের দাম বাড়ানোর কারণে বুধহাটা বাজারের চাউল ব্যবসায়ী বিল্ল মঙ্গলকে ভোক্তাধিকার আইনে ১ হাজার টাকা ও মুদি দোকানী কিংকরকে ৫০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া বাজারের সকল ব্যবসায়ীকে নির্দেশনা না মেনে পণ্যের দাম বাড়ালে পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। আদালত পরিচালনাকালে, অফিস সহকারী আব্দুর রশিদ, এস আই পীযুষ কান্তিসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

#

প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইন বিষয়ে বিশেষ শতর্কতা

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি উপজেলার বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার জুম্মা নামাজের পর উপজেলা জামে মসজিদে ও বুধহাটা বাজারসহ বিভিন্ন জনসমাগম স্থানে লিফলেট বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। এছাড়া, উপজেলার বিভিন্ন গ্রামে দেশের বাইরে থেকে আগত প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনা ও হোম কোয়ারেন্টাইনের বিষয়ে বিশেষ ভাবে শতর্কতা করা হয়। এসময় ইউএনও সহকারী আব্দুর রশিদ, এস আই পীযুষ কান্তিসহ সঙ্গীয় ফোর্স, আশাশুনি প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক এসকে হাসান, সদস্য শেখ বাদশা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার-২

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ২ আসামীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার থানার অফিসার ইনচার্জ আবদুস সালামের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় নিয়মিত মামলার আসামী কচুয়া গ্রামের নিজাম উদ্দীন বেগ এর ছেলে গাউসুল বেগকে নিজ বাড়ী হতে গ্রেফতার করে। অপরদিকে, এএসআই শাহ জামাল সঙ্গীয় ফোর্সের সহায়তায় (ওয়ারেন্ট) ভুক্ত আসামী তেঁতুলিয়া গ্রামের মৃত আঃ কুদ্দুস গাজীর ছেলে আজহারুল ইসলাম গাজীকে তেঁতুলিয়া থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।