বুধহাটা সংবাদ ॥ সাংবাদিক হাসানের নানীর দাফন সম্পন্ন


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বুধহাটা সংবাদ ॥ সাংবাদিক হাসানের নানীর দাফন সম্পন্ন
ডিসেম্বর ২২, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আশাশুনি উপজেলার বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস কে হাসানের নানী রাবেয়া খাতুন (৭০) এর দাফন সম্পন্ন হয়েছে।
বুধহাটা ইউনিয়নের নৈকাটি গ্রামের মৃতঃ আঃ হকের স্ত্রী রাবেয়া খাতুন দীর্ঘদিন যাবৎ বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। সোমবার রাত্র ৮.২৫ টার দিকে নিজ বাস ভবনে তার মৃত্যু হয়। মৃতকালে তিনি ২ পুত্র ও ১ কন্যাসহ ব্হু আত্মীয় স্বজন রেখে গেছেন। গতকাল (মঙ্গলবার) বাদ জোহর নৈকাটি জামে মসজিদ চত্বরে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযা নামাজে ইমামতি করেন মসজিদের পেশ ইমাম মাওঃ আবু দাউদ। এসময় বুধহাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আঃ হান্নান, সাবেক মেম্বার নূরুল ইসলাম, খোন্দকার মোসাদ্দেকুজ্জামান, ডাঃ এস কে রাজা, আবুল কাশেম মোড়ল, সিরাজুল ইসলামসহ স্থানীয় জামে মসজিদগুলোর ইমাম এবং এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
##

খরিয়াটিতে ওয়াজ মাহফিলের
প্রস্তুতি সভা

এস,কে হাসান : দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি দাখিল মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠানের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত সভায় মাওঃ আমিন উদ্দিনকে সভাপতি, আঃ বারী খান ও মাওঃ আনিছুর রহমানকে সহ-সভাপতি, আলহাজ্ব ইব্রাহিম গাজীকে সাধারণ সম্পাদক, মাষ্টার মুজিবর রহমান ও মাওঃ আবু ছাইদকে কোষাধ্যক্ষ করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়া প্রফেসর আঃ রাজ্জাককে সভাপতি প্রফেসর গাজী নূর ইসলামকে সম্পাদক করে ৫০ সদস্য বিশিষ্ট আইন শৃংখলা রক্ষা ও আদায় কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে সাংবাদিক আরাফাত হোসেন উপস্থিত ছিলেন।
##
খরিয়াটি প্রাইমারী স্কুলে পরীক্ষার
ফল ঘোষণা

এস,কে হাসান : দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে।
গাজী আব্দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান স এ এম জমির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা আঃ জলিল, মেম্বার গাজী দবির উদ্দিন, সাবেক মেম্বার মোর্ত্তাজুল হক, মাষ্টার মোস্তাফিজুর রহমান। প্রধান শিক্ষক সন্দীপ কুমারের পরিচালনায় অনুষ্ঠানে সহকারী শিক্ষক শেফালী রাণী, সেলিম রেজা, শাহানারা খাতুন, কোহিনুর প্রমুখ উপস্থিত ছিলেন।