বৃষ্টিতে ক্রিকেটারদের তা তা থই থই…


329 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বৃষ্টিতে ক্রিকেটারদের তা তা থই থই…
সেপ্টেম্বর ১, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
ভাদ্র মাসের তাল পাকা গরমে মিরপুরে হাসফাস ক্রিকেটারদের। প্রার্থনা বৃষ্টির। আকাশের কালো মেঘ আর ভ্যাপসা গরম তখন জানান দিচ্ছে বৃষ্টি আসি আসি…। ক্রিকেটারদের ফুটবল ম্যাচের বিরতির ফাঁকে আকাশ ভেঙে ঝুম বৃষ্টি। যে বৃষ্টির প্রত্যাশায় কন্ডিশনিং ক্যাম্পে থাকা ক্রিকেটাররা। পেসার আল আমিন তো কয়েক বারই উচ্চস্বরে উৎফুল্ল চিত্তে বলে উঠলেন  ‘আয় বৃষ্টি’।

 

Football_inner_1_559688754
বৃষ্টির পানি গায়ে লাগতেই মাশরাফি-সাকিব-মুশফিক-নাসির-লিটন-সৌম্য-মুস্তাফিজরা ফিরে গেলেন কিশোর বয়সে। বল নিয়ে কাড়াকাড়ি, শিশুসুলভ আচরণ আর সবশেষে  ত্রিপলের উপর গড়াগড়ি, ডাইভ। বৃষ্টির কল্যাণে সোমবার (৩১ আগস্ট) এমনই উপভোগ্য একটি সেশন কাটিয়েছেন ক্রিকেটাররা।

ক্যাম্পে থাকা ক্রিকেটারদের সঙ্গে ফুটবল ম্যাচে যোগ দিয়েছিলেন শামসুর রহমান শুভ। মধ্যমাঠ থেকে জোরালো শটে ম্যাচের একমাত্র গোলটি করেছেন সাকিব ‍আল হাসান। প্রতিপক্ষ দলের মাশরাফি বিন মর্তুজা অবশ্য তার আগে চৌকসভাবে গোলমুখের কাছে  বল বানিয়ে দিয়েছিলেন নাসির হোসেনকে। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয় গোছালো আক্রমণটি।

 

Football_inner_2_929534020

কন্ডিশনিং কোচ মারিও বিল্লাভারায়নের অধীণে গত ২২ আগস্ট থেকে মিরপুরে চলছে কন্ডিশনিং ক্যাম্প।‍ আর এ ফিটনেস ক্যাম্পে নিয়মিতই ক্রিকেটাররা অংশ নিচ্ছেন ফুটবল ম্যাচে। আর তার মাঝে বৃষ্টি হলে ফুটবল খেলার আগ্রহ বেড়ে যায় ক্রিকেটারদের। নির্মল বিনোদনের সঙ্গে ফিটনেস নিয়েও কাজ সেরে নেন ক্রিকেটাররা।—সুত্র:-বাংলানিউজ।