বৃষ্টির সম্ভাবনা নেই,বাংলাদেশ-উইন্ডিজ খেলবে ঝলমলে রোদে


113 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বৃষ্টির সম্ভাবনা নেই,বাংলাদেশ-উইন্ডিজ খেলবে ঝলমলে রোদে
জুন ১৭, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

এ মুহূর্তে বিশ্বে সবচেয়ে ব্যস্ত আবহাওয়া বিভাগের একটি হয়তো ব্রিটেনের আবহাওয়া বিভাগ। প্রতিনিয়তই বৃষ্টির পূর্বাভাস দিয়ে যেতে হচ্ছে প্রতিষ্ঠানটিকে।

কারণ বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা ক্রিকেটানুরাগীরা বিশ্বকাপের যে কোনো ম্যাচের আগে বৃষ্টির পূর্বাভাস জানতে চায়। এর কারণও আছে, এরই মধ্যে চারটি ম্যাচ খেয়ে নিয়েছে বৃষ্টি। আরও কত ম্যাচ বৃষ্টির পেটে যাবে, কে জানে। রোববার পর্যন্ত যে ম্যাচগুলো বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে এর একটি আবার বাংলাদেশের।

ব্রিস্টলে শ্রীলংকার বিপক্ষে টাইগারদের ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। টনটনে সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামার আগে তাই খেলোয়াড়, সমর্থকরাও চিন্তিত ছিলেন বৃষ্টি নিয়ে। আরও একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কা অনেকের মনে উঁকি দিচ্ছিল।

টনটনে আজ সোমবার বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি হওয়া নিয়ে যারা দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন, তাদের সুখবর দিয়েছে ইংল্যান্ডের আবহাওয়া বিভাগ। টনটনে আজ বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। হালকা পাতলা মেঘ থাকলেও বাতাসের তোড়ে তা উড়ে যেতে পারে অন্য ভুবনে। ঝলমলে রোদে খেলা হবে বলেই জানা গেছে।