বেসরকারি সংস্থা সাস’র একে ফজলুল হক সম্মাননা অর্জন


454 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বেসরকারি সংস্থা সাস’র একে ফজলুল হক সম্মাননা অর্জন
এপ্রিল ১৯, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
সাতক্ষীরা উন্নয়ন সংস্থা সাস সমাজ সেবা সেক্টরে বিশেষ স্বীকৃতি স্বরুপ শেরে বাংলা এ.কে ফজলুল হক সন্মাননা ২০১৬ পদকে ভূষিত হয়েছে। “শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদ” কতৃক আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠান ১৮ই এপ্রিল ২০১৬ বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন অ্যাড. ইউসুফ হোসেন হুমায়ূন (সভাপতি, বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীমেহের আফরোজ চুমকি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অ্যাড. সানজিদা খানম, কাজী রোজী ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর প্রতিষ্ঠাতা ও সাবেক ভিসি প্রফেসর গোলাম মওলা। এসময় অন্যান্যের মধ্যে অর্থ মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা ইউসুফ হারুন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক তথ্য সচিব ও শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদ এর প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ।

সম্মাননা পাওয়ার বিষয়ে এক  প্রতিক্রিয়ায় সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলী বলেন, এই পদক প্রাপ্তি সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) ও সকল স্টেকহোল্ডাদের জন্য এক বিরল সম্মান। জনগনের সেবায় নিয়োজিত ‘সাস’ এই পদক প্রাপ্তিতে আরো উৎসাহিত ও অনুপ্রানিত হবে এবং একনিষ্ঠভাবে জনগনের সেবায় দেশের উন্নয়নের ক্ষেত্রে অধিকতর আত্মনিয়োগ করবে বলে আমার বিশ্বাস। উল্লেখ্য, এনজিও সেক্টরে বিশেষ অবদান রাখায় তালার বেসরকারি উন্নয়ন সংস্থা- সাস ইতোপূর্র্বে নেলসন ম্যান্ডেলা স্বর্ন পদকে ভূষিত হন।