ব্যালট ছিনতাই হলে প্রতি বুলেটে লাশ ফেলার নির্দেশ


461 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ব্যালট ছিনতাই হলে প্রতি বুলেটে লাশ ফেলার নির্দেশ
মার্চ ১২, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, গ্রহণযোগ্য ও আইনানুগ নির্বাচনের জন্য কোন কিছুই নজরের বাইরে থাকবে না। নির্বাচন কমিশনের কাজে কোথাও শৈথিল্য দেখলে প্রার্থীদের নির্বাচন কমিশন সচিবালয়ে জানানোর আহবান জানান তিনি।

একইসঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটলে প্রতি বুলেটে একটি করে লাশ ফেলার নির্দেশ দেন তিনি।

রফিকুল ইসলাম বলেন, যদি কেউ আমার ব্যালট পেপারে হাত দেয়, রাতের বেলায় ছিনতাই করার জন্য বা কিছু করার জন্য; তাহলে যেন প্রতিটা গুলিতে একটা করে লাশ থাকে। এটা কিন্তু আমার লোকজন করবে। আই বিলিভ দেম। আমি যেখানে গেছি, আমাকে তারা কেউ হতাশ করেননি।

বৃহস্পতিবার বিকেলে যশোর সার্কিট হাউজ সভাকক্ষে অনুষ্ঠিত যশোর-৬ আসনের উপ-নির্বাচন উপলক্ষে প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফের সভাপতিত্বে সভায় জেলা নির্বাচন অফিসার মো. হুমায়ুন কবির, পুলিশ সুপার মুহাম্মাদ আশরাফ হোসেন, যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজাসহ যশোর-৬ আসনের উপ-নির্বাচনে অংশ নেয়া আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির তিন প্রার্থী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহায়ক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম রিটানিং অফিসার, সহকারী রিটানিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহায়ক কর্মকর্তাবৃন্দের সঙ্গেও বৈঠক করেন।