ব্যোমকেশে মেতেছে টালিগঞ্জ


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ব্যোমকেশে মেতেছে টালিগঞ্জ
অক্টোবর ১৩, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
শরদিন্দু বন্দোপাধ্যায়ের অনবদ্য সৃষ্টি গোয়েন্দা ব্যোমকেশ বক্সীর বড় পর্দায় আবারও আনাগোনা শুরু হয়েছে বেশ কয়েক বছর হলো।

আবির চট্টোপাধ্যায়কে ব্যোমকেশ বানিয়ে অঞ্জন দত্ত নির্মাণ করেছেন তিনটি চলচ্চিত্র। এবারের পূজায় আসছে চতুর্থ সিনেমা ‘ব্যোমকেশ বক্সী’, তবে ব্যোমকেশ এবার যীশু সেনগুপ্ত। কিন্তু আবিরও বাদ পড়েননি। ‘হর হর ব্যোমকেশ’-এ হাজির তিনি।

‘বহ্ণি পতঙ্গ’  উপন্যাস অবলম্বনে ‘হর হর ব্যোমকেশ’ নির্মাণ করেছেন ‘আবর্ত’ ও ‘এবার শবর’ খ্যাত নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল।

ভারতীয় বাংলা দৈনিক এই সময়কে অরিন্দম শীল বলেন, “আসলে আমরা ‘হর হর ব্যোমকেশ’-এর একটা গা গরম করা ট্রেইলার বানিয়েছি৷ পূজার সময় সেই ট্রেলার দর্শক দেখুন, সেটাই চাই৷”

ডিসেম্বরে মুক্তি পেতে যাওয়া সিনেমাটির ১ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেইলার প্রকাশিত হয়েছে রবিবার। সিনেমাটির প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মসের কর্ণধার শ্রীকান্ত মোহতা বলেন, “ডিসেম্বরে আসছে, সেটা আগেই ঠিক ছিল, এবার দর্শককে জানানোর সময়। দ্বিতীয়ত, পূজায় বাঙালি দর্শকরা যখন আমাদের ছবি দেখবেন, তখন তাদের কাছেও আমরা ‘হর হর ব্যোমকেশ’-এর ট্রেইলার পৌঁছে দিতে চাই। তৃতীয়ত, ‘ব্যোমকেশ’ চরিত্রে আবিরই আমাদের প্রথম পছন্দ। তাই আবিরকে নিয়ে জমজমাট একটা ‘ব্যোমকেশ’ এবার দর্শকরা দেখতে পাবেন। ট্রেইলার লঞ্চ তারই সূচনা৷”

সিনেমায় সত্যবতীর চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে আর অজিতের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। এছাড়াও বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নুসরাত।

বোমকেশ বক্সীকে এ পর্যন্ত মুক্তি পাওয়া ১০টি সিনেমার মধ্যে ৮টিই মুক্তি পেয়েছে গত পাঁচ বছরে। গত বছর মুক্তি পেয়েছে দুটি এবং এ বছর মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি।