ব্রহ্মরাজপুরে স্কুল-মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন


675 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ব্রহ্মরাজপুরে স্কুল-মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন
আগস্ট ১৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠে মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে ৪৫তম স্কুল ও মাদ্রাসা ‘ক’ জোনের ফুটবল প্রতিযোগিতা। উদ্বোধনী খেলায় গোবরদাড়ী-জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজ বনাম হযরত আবু বকর সিদ্দীক (রাঃ) ইসঃ ফাজিল মাদ্রাসা মুখোমুখি হয়। এ খেলায় ট্রাইব্রেকারে ৫-৪ গোলে হযরত আবু বকর সিদ্দীক (রাঃ) ইসঃ ফাজিল মাদ্রাসা জয়ী হয়। অপর খেলায় ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল অংশ না নেওয়ায় জি-ফুলবাড়ী দরগাহ শরীফ আলিম মাদ্রাসাকে বিজয়ী ঘোষনা করা হয়।
দিনের শেষ খেলায় গাভা দাখিলা মাদ্রাসাকে ১-০ গোলে পরাজিত করে এন,বি,বি,কে আল-মদিনা দাখিল মাদ্রাসা জয়ী হয়। খেলায় মাঠ পরিচালনা করেন কনক মাঝি। সহকারী মাঠ পরিচালক ছিলেন কবিরুল ইসলাম সূজন ও রানা। ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মমিনুর রহমান মুকুলের সভাপতিত্বে মঙ্গলবার বিকালে খেলাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন গোবরদাড়ী-জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী।

এ সময় উপস্থিত ছিলেন সুকুমার সরকার, মাওলানা মহাসিন উদ্দিন, আবুল হাসান, মাদ্রাসা শিক্ষক নূর ইসলাম, সাইফুল্লাহ সহ বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষক মন্ডলী। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারী শিক্ষক মুকুল হোসেন।