ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের প্রকাশ্য বাজেট ঘোষনা


560 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের প্রকাশ্য বাজেট ঘোষনা
মে ৩০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এম. আর মিঠু :
সাতক্ষীরা সদর উপজেলার ০৯ নং ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের প্রকাশ্য বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়।
ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস, এম শহিদুল ইসলামের সভাপতিত্বে বাজেট ঘোষনা করেন ইউপি সচিব মোঃ সেরাজুর রহমান। ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বর ও সাংবাদিক রেজাউল করিম মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠানে বাজেট নিয়ে বক্তব্য রাখেন  ইউপি মেম্বর নুর ইসলাম (মগরেব), মোস্তাফিজুর রহমান (ময়না), রেজাউল করিম (মঙ্গল), মোঃ কুরবান আলী, কামরুজ্জামান, মালঞ্চ খাতুন, মর্জিনা খাতুন (লিলি) ও ভৈরবী বিশ্বাস। বাজেট নিয়ে উপস্থিত নাগরিকদের মধ্যে বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন বিডিএফ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুল হাকিম, লক্ষীকান্ত মল্লিক, নারায়ন চন্দ্র ষোষ, ঠাকুর চন্দ্র দাশ, মাওলানা রওশন আলম, জয়ন্ত কুমার মল্লিক, নজরুল ইসলাম মালী প্রমূখ।
এছাড়া অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ধর্মীয় নেতা, বিশিষ্ট নাগরিক, শিক্ষক, সাংবাদিক, সমাজ কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। ইউনিয়ন পরিষদে ২০১৭-২০১৮ অর্থ বছরে ৯৯ লাখ ৩৭ হাজার ৬০০ টাকা আয় ও ৯৮ লাখ ৯২ হাজার ৬০০ টাকা ব্যয় ধরা হয়েছে । এবারের বাজেটে ভৌত অবকাঠামো, শিশু, শিক্ষা, স্বাস্থ্য, পল্লী উন্নয়ন ও সামাজিক নিরাপত্তা খাতে বরাদ্দ বেশি রাখা হয়েছে। বাজেটে চেয়ারম্যান শহিদুল ইসলাম উপস্থিত নাগরিকদের বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর দেন।
বাজেটের সমাপনী বক্তব্যে চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, আমার সময়ের এটি দ্বিতীয় বাজেট। এবারের বাজেটে উন্নয়নকে প্রাধান্য দিয়ে যথাসাধ্য চেষ্টা করেছি। সবশেষে এলাকার উন্নয়ন ও শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, ধর্মীয় অনুষ্ঠানে পরিষদের অনুকূলে সম্ভব সব ধরনের সহযোগিতার আশ্বাসের পাশাপাশি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।