ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন


405 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন
এপ্রিল ১, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এম. আর মিঠু :: সদর উপজেলার ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুলে শনিবার বিকেলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় প্রাঙ্গনে ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস,এম শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সদর থানা আ’লীগের সভাপতি এস,এম শওকাত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক গণেশ চন্দ্র মন্ডল ও ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি নিলিপ কুমার মলিøক, সাধারণ সম্পাদক নুর ইসলাম মাগরেব, ইউপি মেম্বর রেজাউল করিম মঙ্গল প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিÿক মমিনুর রহমান মুকুল।

অনুষ্ঠানের সবশেষে অতিথিবৃন্দ ডিবি ইউনাইটেড হাইস্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন পুরষ্কার বিতরন করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারীশিÿক মুকুল হোসেন।
##