নাসিরনগর ও মাধবপুরে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নাসিরনগর ও মাধবপুরে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
নভেম্বর ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
ব্রাম্মনবাড়িয়ার নাসিরনগর ও হবিগঞ্জের মাধবপুরে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ সাতক্ষীরা জেলা শাখা ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার যৌথ উদ্যোগে  শুক্রবার সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিত সাধুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক স্বপন কুমার শীল, সভাপতি মন্ডলীর সদস্য গোষ্ঠবিহারী মন্ডল, যুগ্ন সম্পাদক নিত্যানন্দ আমিন, পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক শিবপদ গাইন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, পরিকল্পিতভাবে সরকারকে বেকায়দায় ফেলার উদ্দেশ্যে বিশেষ মহল হঠাৎ করে দেশের বিভিন্নস্থানে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা করে দেশকে অস্থীতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বক্তারা ব্রাম্মনবাড়িয়ার নাসিরনগর ও হবিগঞ্জের মাধবপুরে সাম্প্রদায়িক সহিংসতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।
##