ব্লগার দীপন হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির মৌন মিছিল স্মারকলিপি পেশ


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ব্লগার দীপন হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির মৌন মিছিল স্মারকলিপি পেশ
নভেম্বর ২, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
জাগৃতি প্রকাশনী’র স্বত্বাধিকারী এবং বাপুস শাহবাগ থানার সভাপতি ফয়সল আরেফিন দীপনের নির্মম হত্যাকান্ড ও শুদ্ধস্বর প্রকাশনীর স্বত্বাধিকারী আহেমদুর রশীদ টুটুলের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদ ও দুস্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি ধর্মঘট পালন করেছে।

এ উপলক্ষ্যে সোমবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত সকল পুস্তক ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়। সকাল সাড়ে ১০টায় জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি উদ্যোগে কালোব্যাজ ধারণ করে একটি মৌন মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

১১টায় জেলা  প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামূল হক। এসময় উপস্থিত ছিলেন জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি প্রভাষক শেখ শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ছফিউল্লাহ ভূঁইয়া (সাগর), কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, সহ সভাপতি জাহাঙ্গীর হোসেন, কাইয়ুম সরকার, যুগ্ম সম্পাদক আবু ছালেক, মিলন আহমেদ, শাহীন হোসেন, মোস্তাফিজুর রহমান, সামছুল ইসলাম সহ জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নেতৃবৃন্দ।