বড় বন্ধুদের উপহার পেল বাগডাঙ্গী বিদ্যালয়ের ছোট বন্ধুরা


371 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বড় বন্ধুদের উপহার পেল বাগডাঙ্গী বিদ্যালয়ের ছোট বন্ধুরা
এপ্রিল ২৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
এবার বড় বন্ধুদের উপহার পেল সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের বাগডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছোট বন্ধুরা।

সোমবার বেলা ১১টার দিকে বড় বন্ধুদের একটি দল গিয়ে বাগডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একশ বারজন ছোট বন্ধুকে তিনটি করে খাতা ও দুটি করে কলম উপহার প্রদান করে।

এ সময় বড় বন্ধু সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষার্থী মফিজুল ইসলাম, নাইম খান চৌধুরী, শামছুন্নাহার মুন্নী, বাহলুল করিম, নুরুল হুদা, অসীম রায়, এসএম নাহিদ হাসান, বাগডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম, সহকারী শিক্ষক আনোয়ারা খাতুন ও মিনিমা খাতুন, নুরুল আমিন।

বড় বন্ধুদের কাছ থেকে উপহার পেয়ে ছোট বন্ধু আরিফুল ইসলাম অনুভূতি ব্যক্ত করে বলে, আমরা অত্যন্ত খুশি। আমরা এখন থেকে শিক্ষকদের কথা শুনবো, খাতা ভরে লিখবো।

বড় হয়ে চিকিৎসক হওয়ার ইচ্ছা ব্যক্ত করে শাহাদাৎ হোসেন বলে, আমরা অনেক অনেক লেখাপড়া করতে চাই। বড় বন্ধুদের উপহার আমাদের অনেক উপকারে আসবে।

বাগডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম বলেন, বড় বন্ধু খ্যাত শিক্ষার্থীদের এই উদ্যোগ সমাজে ছড়িয়ে পড়লে শিক্ষার সুযোগ থেকে কেউ বঞ্চিত হবে না। সবাই লেখাপড়ায় উৎসাহিত হবে।

প্রসঙ্গত, বড় বন্ধুদের এই উদ্যোগে প্রথম থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ডা. সুব্রত ঘোষ, পিটিআই ইন্সট্রাক্টর দেবাশীষ বসু শেখর, গবেষক শাহীন ইসলাম, সাংবাদিক শেখ তানজির আহমেদ, সুজন হোসেন ও প্রবাসী ফয়সাল হাসান বাপ্পী। এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জড়িত রয়েছেন এই কার্যক্রমে। ##