বড় বন্ধুদের খাতা কলম পেয়ে বেজাই খুশি বাগডাঙ্গী স্কুলের ছোট বন্ধুরা


691 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বড় বন্ধুদের খাতা কলম পেয়ে বেজাই খুশি বাগডাঙ্গী স্কুলের ছোট বন্ধুরা
অক্টোবর ২৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
বড় বন্ধুদের উপহার হিসেবে খাতা কলম পেল সদরের বাগডাঙ্গী স্কুলের ছোট বন্ধুরা। বড় বন্ধুদের কাছ থেকে খাতা কলম পেয়ে বেজাই খুশি বাগডাঙ্গী স্কুলের ৬৫ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতক্ষীরা সদরের বাগডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছোট বন্ধুদের উপহার হিসেবে খাতা ও কলম প্রদান করেছে বড় বন্ধুরা।

ছোট বন্ধুদের উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন বড় বন্ধু নাহিদ সরদার, মো: আসাদুজ্জামান সদার, আব্দুর রহিম, শামছুন্নাহার মুন্নী, শেখ নাহিদ হাসান, নুরুল হুদা প্রমুখ।

খাতা কলম পেয়ে ছোট বন্ধু ই¯্রাফিল, হৃদয়, মুহিত, মাহিম আনোয়ারা বলে, বড় বন্ধুরা এসো আমাদের খোঁজ খবর নেয়। কিছু দিন পর পর আমাদের খাতা এবং কলম দিয়ে যায় এতে আমরা খুব খুশি। বড় বন্ধুদের উপহার হিসেবে যে খাতা কলম পেয়েছি এখন থেকে সুন্দর করে খাতায় বেশি বেশি লিখবো।

প্রসঙ্গত, এই কার্যক্রমের যার যাত্রা শুরু হয়েছিল ২০১৫ সালের আগস্ট মাসে সাতক্ষীরা সরকারি কলেজের পাঁচ শিক্ষার্থী বড় বন্ধুর হাত ধরে। বড় বন্ধুদের এই কার্যক্রমের খবর পত্রিকা ও ফেইসবুকে দেখে বছরের নানা সময়ে বন্ধুত্বের হাত বাড়িয়েছিলেন একজন ডাক্তার, একজন ব্যাংকার, একজন পিটিআই ইন্সট্রাক্টর, একজন সাংবাদিক, একজন গবেষক, একজন শিক্ষক, একজন প্রবাসীসহ আরও কয়েকজন শিক্ষার্থী।

২৭.১০.১৬