ভবনের পার্কিংয়ে গাড়িচাপায় প্রাণ গেল শিশুর


244 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভবনের পার্কিংয়ে গাড়িচাপায় প্রাণ গেল শিশুর
আগস্ট ৩০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

তিন বছরের ছোট্ট শিশু পায়েল। তার মা সোনালী রায় গৃহকর্মী হিসেবে কাজ করেন বিভিন্ন বাসায়। বুধবার সকালেও তিনি কাজ করছিলেন মোহাম্মদপুরের বাবর রোডের একটি বাসায়। আর বাসার নিচে গাড়ি পার্কিংয়ের জায়গায় খেলছিল দুরন্ত শিশুটি। হঠাৎ একটি জিপ ঢোকে সেখানে। গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় শিশুটির।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ পাঠানো হয়েছে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে। দায়ী গাড়িটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে।

মোহাম্মদপুর থানার এসআই অপূর্ব কুমার বর্মন সমকালকে বলেন, বাবর রোডের ১৯/৬ নম্বর ভবনের পঞ্চম তলায় গৃহকর্ত্রী শশী ইসলামের বাসায় কাজ করেন সোনালী রায়। সকালে তিনি কাজে ঢোকার সময় শিশু পায়েলকে নিচে গাড়ি পার্কিংয়ের জায়গায় রেখে যান। পরে সকাল সাড়ে ১০টার দিকে ওই ভবনেরই এক বাসিন্দার জিপ পার্কিংয়ের সময় ঘটনাটি ঘটে। শিশুটির মাথার ওপর দিয়ে চলে যায় গাড়ির চাকা।

তিনি জানান, রক্তাক্ত অবস্থায় শিশুটির নিথর দেহ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশু পায়েল তার মা-বাবার সঙ্গে জেনেভা ক্যাম্প এলাকার ভাড়া বাসায় থাকত। তার বাবা পেশায় রিকশাচালক। তাদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও।

পুলিশ জানায়, শিশুটির মৃত্যুর ঘটনায় চালকের অসাবধানতা দায়ী নাকি অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত চালককে আটকে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা হলে তাকে গ্রেফতার দেখানো হবে। তবে দুই পক্ষের মধ্যে আলোচনা চলছে। তারা সমঝোতায় পৌছলে হয়ত মামলা হবে না। সেক্ষেত্রে চালককে ছেড়ে দেওয়া হতে পারে।