ভারতীয়দের পছন্দ ‘দেশি পর্ন’


1541 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারতীয়দের পছন্দ ‘দেশি পর্ন’
এপ্রিল ৭, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক

ভারতীয়রা তাদের নিজস্ব পর্ন [দেশি] দেখতেই বেশি পছন্দ করে বলে এক জরিপে দেখা গেছে। আর পর্ন দেখার ক্ষেত্রে শীর্ষে রয়েছে রাজধানী দিল্লি। পর্ন ট্রাফিকের মধ্যে ৩৯.২ শতাংশই দিল্লিবাসী দেখে থাকে। সেইসঙ্গে অনলাইনে পর্ন সার্চের ক্ষেত্রে ‘ইন্ডিয়ান কলেজ গার্লস’, ‘ইন্ডিয়ান ভাবী’, ‘বেঙ্গলি’ এবং ইন্ডিয়ান আন্টি’-এ টার্ম দিয়েই বেশি সার্চ করা হয় বলে জরিপে দেখা যায়। টাইমস অব ইন্ডিয়া জনপ্রিয় পর্ন ওয়েবসাইট ‘পর্নহাব’কে জিজ্ঞাসা করে এসব তথ্য জানতে পারে। পর্নদর্শকদের প্রবণতা কী তা জানতেই জরিপটি চালানো হয়। খবর টাইমস অব ইন্ডিয়ার

জরিপে দেখা যায়, পর্ন ট্রাফিকের মধ্যে শতকরা ৩৯.২ ভাগ দিল্লিতে সার্চ করা হয়। দিল্লিবাসী গড়পড়তায় প্রতি ভিউয়িং সেশনে ৯ মিনিট ২৯ সেকেন্ড করে পর্ন দেখে যা জাতীয় গড়ের চেয়ে ৩১ সেকেন্ড দীর্ঘ।
পর্ন ট্রাফিক অনুসন্ধানের ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই। শহরটিতে পর্ন ট্রাফিকের শতকরা ৬ ভাগের চেয়ে সামান্য কম দেখা হয়। আর শহরটির বাসিন্দারা গড়ে প্রতি ভিউয়িং সেশনে ৭ মিনিট ৫২ সেকেন্ড পর্ন দেখে। সেইসঙ্গে চেন্নাইয়ে ‘তামিল’ টার্মেই বেশি পর্ন সার্চ করা হয়।

ভারতের শহরগুলোর মধ্যে পর্ন দেখার ক্ষেত্রে চতুর্থ স্থানে রয়েছে মুম্বাই। লক্ষণীয় হলো, এ শহরে বয়স্ক নারীদের পর্ন ভিডিও-ই বেশি দেখা হয়। আর পর্ন ট্রাফিক দেখার দিক দিয়ে পঞ্চম স্থানে রয়েছে কলকাতা। কলকাতাবাসীর মধ্যে পর্ন দেখার ক্ষেত্রে একটি ভিন্ন স্বাদ লক্ষ্য করা যায়। ‘হেনতাই’ নামে এক ধরনের জাপানি অ্যানিমেটেড পর্ন দেখে একমাত্র এই শহরের বাসিন্দারাই।

এদিকে, ভারতে উক্ত পর্নসাইটে সবচেয়ে বেশি সার্চ হওয়া সেলিব্রেটিদের মধ্যে শীর্ষে রয়েছে অভিনেত্রী সানি লিওন। সানির পরেই রয়েছেন মিয়া খলিফা ও হলিউডের জনপ্রিয় রিয়েলিটি টিভি তারকা কিম কার্দেশিয়ান।