ভারতীয় দুই নাগরিককে বিএসএফ এর কাছে হস্তান্তর


283 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারতীয় দুই নাগরিককে বিএসএফ এর কাছে হস্তান্তর
অক্টোবর ২৩, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তের কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পে আটক দুই ভারতীয় নাগরিককে ফেরত দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। রোববার বিকালে উপজেলার কাকডাঙ্গা সীমান্তের ১৩/৩ এস এর ৫ আরবি’র নিকট কেঁড়াগাছি নামক স্থানে পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে বিএসএফ’র নিকট হস্তান্তর করা হয়।
হস্তান্তরকৃতরা হলো- ভারতের হুগলি জেলার শিব থানার মনহর মল্লিক পাড়ার শেখ রেজাউল করিমের ছেলে শেখ শহিদ (২৫) ও  শেখ শহিদ হোসেনের বোন আফরোজা খাতুন (২২)।
উপজেলার কাকডাঙ্গা বিওপি’র কোম্পানী কমান্ডার ওমর ফারুক জানান, গত শনিবার রাতে ওই ভাই-বোন ভারতের তারালী সীমান্তের সোনাই নদী পার হয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে উপজেলার কাকডাঙ্গা বিজিবি ক্যাম্প এলাকায় ঘোরা-ফেরা করছিল। এ সময় কাকডাঙ্গা ক্যাম্পের টহলরত বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে ভারতের তারালি বিএসএফ ক্যাম্পে পত্র প্রেরন করেন। রোববার বিকালে ওই সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে আটককৃতদের ভারতের তারালি বিএসএফ ক্যাম্পের সদস্যদের নিকট হস্তান্তর করেন বিজিবি।
###

কলারোয়ায় ডাকাতি মামলার আসামীসহ গ্রেফতার ৪

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাত্ক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি, চুরি ও নাশকতা মামলার ৪ আসামীকে আটক করেছে। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে উপজেলার সীমান্তবর্তী কেঁড়াগাছি গ্রামে আব্দুল মাজেদ বিশ্বাসের ছেলে আক্তারুজ্জামান (৪৮), উত্তর ভাদীয়ালী গ্রামের ইসহাক সরদারের ছেলে আব্দুর রাজ্জাক (৩২), একড়া গ্রামে মৃত আজিজ মোল্লার ছেলে  আব্দুল হাই (৪০), সুলতানপুর গ্রামে লুৎফার রহমানের ছেলে শেখ আলমগীর (৩২) । আটককৃতদের বিরুদ্ধে  কলারোয়া থানায় ডাকাতি, চুরি ও নাশকতা মামলা থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।