ভারতীয় শিবিরে করোনার হানা, আক্রান্ত ঋষভ পন্থ


186 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারতীয় শিবিরে করোনার হানা, আক্রান্ত ঋষভ পন্থ
জুলাই ১৬, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ভারতীয় ক্রিকেট দলের অন্দরেও এবার করোনার হানা। খবর অনুযায়ী, ভারতীয় দলের দুই জন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন। আপাতত একজন ক্রিকেটারকে তার এক আত্মীয়ের বাড়িতে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

বিসিসিআই সূত্রে জানা গেছে, একজন ক্রিকেটারের প্রথমে গলায় ব্যথা হয়। তারপর তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্ট পজিটিভ আসে। ওই ক্রিকেটারের সংস্পর্শে আসা আরও কয়েকজন ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদেরও তিন দিনের জন্য কোয়ারেন্টিনে রাখা হয়েছিল।
জানা যাচ্ছে, করোনা আক্রান্ত ক্রিকেটারের নাম ঋষভ পন্থ। তিনি এখন কোয়ারেন্টিনে আছেন। দলের সঙ্গে ডারহাম যাবেন না তিনি। তবে অপর ক্রিকেটার করোনা থেকে সেরে উঠেছেন। আক্রান্ত সেই ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হবে আগামী রবিবার।

সূত্রের দাবি, অপর ক্রিকেটার সেরে উঠলেও এখনও ঋষভ পন্থ অসুস্থ। তবে তিনি আশাবাদী দ্রুত সুস্থ হয়ে দলে ফিরতে পারবেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পরই ছুটি কাটাতে চলে যান কয়েকজন ক্রিকেটার। ঋষভ পন্থ, রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, অজিঙ্ক রাহানেদের দেখা যায় ইংল্যান্ডের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে। ঋষভ গিয়েছিলেন ইউরো কাপ দেখতে। সম্ভবত সেখানেই সংক্রমিত হন তিনি। অশ্বিন গিয়েছিলেন উইম্বলডন দেখতে। ভারতের অফ স্পিনার এখন কাউন্টি ক্রিকেট খেলছেন।

সূত্রের আরও দাবি, ক্রিকেটারদের নিয়মিত কোভিড-১৯ পরীক্ষা করা হচ্ছে। বাকি সকলেই সুস্থ রয়েছেন।‌

বিসিসিআই’র তরফ থেকে বলা হয়েছে, সৌভাগ্যবশত এখন আর চিন্তার কোনও কারণ নেই। একজন ক্রিকেটারের করোনা রিপোর্ট ইতিমধ্যেই নেগেটিভ এসেছে। আরেকজনের রবিবার পরীক্ষা হবে। তিনিও উপসর্গহীন। আমরা আশাবাদী যে রবিবার নেগেটিভ রিপোর্টের পর তিনিও ভারতীয় শিবিরে যোগ দিতে পারবেন।