ভারতের বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ কে সাতক্ষীরায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান


642 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারতের বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ কে সাতক্ষীরায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান
মে ১৮, ২০১৫ Uncategorized খুলনা বিভাগ খেলা জাতীয় ফটো গ্যালারি বিনোদন ভিডিও গ্যালারি শিক্ষা স্বাস্থ্য
Print Friendly, PDF & Email

ভারতের বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ এখন সাতক্ষীরায়। তিনি ভারতের প্রখ্যাত চলচিত্র নির্মাতা গৌতম ঘোষের নিদেশনায় ‘শঙ্খচিল’ নামের একটি বাংলা চলচিত্রে অভিনয় করতে গত ২৩ মার্চ থেকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্ত নদী ইছামতি পাড়ে শুটিং-এ ব্যস্ত সময় কাটাচ্ছেন। আগামি ৩১ মার্চ পর্যন্ত সাতক্ষীরাতে অবস্থান করবেন প্রসেনজিৎ।
২৬ মার্চ রাতে সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে জেলা পুলিশ আয়োজিত স্বাধীনতা দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানে বিখ্যাত এই অভিনেতাকে সাতক্ষীরা বাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে ভারতের চলচিত্র নির্মাতা গৌতম ঘোষকেও সংবর্ধনা দেয়া হয়।
২৬ মার্চ রাত ৯ টায় অভিনেতা প্রসেনজিৎ অনুষ্ঠান স্থলে উপস্থিত হলে হাজার হাজার মানুষ তাকে করতালি দিয়ে বরন করে নেয়। এ সময় সেখানে উৎসুখ মুখর পরিবেশের সৃষ্টি হয়। পরে সাতক্ষীরা বাসীর পক্ষ থেকে সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির তার হাতে ক্রেষ্ট তুলে দেন।
সংবর্ধনা শেষে প্রসেনজিৎ বলেন, কাজের ক্ষেত্রে সাতক্ষীরার মানুষের সহযোগিতা পেয়ে আমি মুগ্ধ। তিনি দর্শকদের অনুরোধে মঞ্চে দাঁড়িয়ে ‘চিরদিনে তুমি যে আমায়’ গান গেয়ে দর্শকদের মন মাতিয়ে তোলেন।
বিখ্যাত চলচিত্র নির্মাতা গৌতম ঘোষ জানালেন, সাতক্ষীরায় সীমান্ত নদী ইছামতির পাড়ে একটি সিনেমা করায় ইচ্ছে আমার বহু দিনের। আজ সেই ইচ্ছে পুরন হতে যাচ্ছে।
শঙ্খচিল চলচিত্রের ভারতীয় অংশের অভিনয় শুরু হয় গত ৩ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত। এর পর ২৩ মার্চ থেকে বাংলাদেশ পারে শুরু হয়েছে শুটিং এর কাজ।