ভারতে বসবাসকারী দুই ব্যক্তির বিরুদ্ধে জমি বিক্রির ষড়যন্ত্রের অভিযোগ !


368 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারতে বসবাসকারী দুই ব্যক্তির বিরুদ্ধে জমি বিক্রির ষড়যন্ত্রের অভিযোগ !
অক্টোবর ২৬, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

রাহাত রাজা :
ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে এসে জমি বিক্রির ঘটনায় প্রতিকার চেয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে আপন দুই ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন শ্যামনগর উপজেলার রমজাননগর গ্রামের তিন ব্যক্তি।
বুধবার দুপুরে রমজাননগর গ্রামের মৃত সুধীর চন্দ্র বৈদ্যের ছেলে বিনয় চন্দ্র বৈদ্য, অনীল চন্দ্র বৈদ্য ও শ্রীবাস চন্দ্র বৈদ্য এই সংবাদ সম্মেলন করেন। এ সময় লিখিত বক্তব্যে অনিল চন্দ্র বৈদ্য বলেন, তারা পাঁচ ভাই। এর মধ্যে অভিনাস চন্দ্র বৈদ্য ও রমেশ চন্দ্র বৈদ্য তাদের নামে থাকা জমি-জায়গা বিনয় কৃষ্ণ বৈদ্য, অনীল কৃষ্ণ বৈদ্য ও শ্রীবাস বৈদ্যের নামে লিখে দেবে বলে সমুদয় টাকা পয়সা নিয়ে ২০ বছর আগে ভারতে চলে যায় এবং স্থায়ীভাবে বসবাস শুরু করে। পরে ওই সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিলে তারা সম্পত্তি লিখে দিতে দেশে এসে রমজাননগরের কিছু দুস্কৃতিকারী দ্বারা প্রভাবিত হয়ে জমি লিখে না দিয়ে উল্টো আরও দ্বিগুণ অর্থ দাবি করছে। একই সাথে তারা কৃষ্ণ বৈদ্য, অনীল কৃষ্ণ বৈদ্য ও শ্রীবাস বৈদ্য ও তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি, গুম, হত্যাসহ নানাভাবে হুমকি দিচ্ছে।
সংবাদ সম্মেলনে আরও বলা হয়, অভিনাস চন্দ্র বৈদ্য ও রমেশ চন্দ্র বৈদ্য বর্তমানে ভিটা বাড়ি বিক্রির চেষ্টা করছে। যা না থাকলে তাদের পথে নামতে হবে।
সংবাদ সম্মেলনে ভারত থেকে অবৈধভাবে দেশে এসে তারা যেন জমি বিক্রি করতে না পারে সে ব্যাপারে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। #