ভারত-ওয়েস্ট ইন্ডিসের সঙ্গে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ


373 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারত-ওয়েস্ট ইন্ডিসের সঙ্গে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ
জুলাই ২৮, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে ভারতের। আগামী আগস্ট মাসের শেষ সপ্তাহে হতে যাওয়া এই সিরিজটি ত্রি-দেশীয় সিরিজে রূপান্তরের চিন্ত-ভাবনা করছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যেখানে সম্ভাব্য দল হিসেবে রাখা হয়েছে কেবল বাংলাদেশকে। আর যদি সেটা হয়, তাহলে অক্টোবরে ইংল্যান্ড সিরিজের আগেই যুক্তরাষ্ট্রে ভারত-ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে অংশ নেওয়ার সুযোগ পাবে সাকিব-মাশরাফিরা। খবর ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

তবে ফ্লোরিডায় ভারত দ্বিপাক্ষিক সিরিজ খেলবে নাকি ত্রিদেশীয় সিরিজ খেলবে সেটা এখন স্পষ্ট করেনি বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। যদিও আগামী মঙ্গলবার ফ্লোরিডায় সিরিজটি নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেখানেই নাকি চূড়ান্ত সিদ্ধান্ত দেওয়া হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমটি।

বিসিসিআই-এর নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, “ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা খুব শীঘ্রই ফ্লোরিডায় একটি আলোচনায় বসবে। বলতে পারেন পুরো বিষয়টিই পরিষ্কার। আমরা এখন শুধু সবুজ সংকেতের অপেক্ষা করছি। ম্যাচগুলো আগস্টের শেষ সপ্তাহে হতে পারে। তখন ফ্লোরিডায় পুরোপুরি গ্রীষ্মকাল। এই সময়টি সেখানে খুবই মনোরম। এমন সময়ে সিরিজ আয়োজন করলে প্রচুর দর্শক পাওয়া যাবে। তৃতীয় দল হিসেবে বাংলাদেশকেও যুক্ত করা হতে পারে।”