ভারতে কারফিউ জারি : ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ


137 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভারতে কারফিউ জারি : ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ
মার্চ ২২, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ফয়জুল্লাহ বাবু :
করোনা ভাইরাস প্রতিরোধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনতার কারফিউ জারি করায় সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে আজ রবিবার সকাল থেকে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে। তবে ভিসা স্থগিত ঘোষণার আগে দুই-দেশে প্রবেশ করা যাত্রীদের আসা-যাওয়া স্বাভাবিক রয়েছে।

ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোশিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনতার কারফিউ জারি করায় আজ সকাল থেকে এই বন্দর দিয়ে দুই-দেশের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে। গতকাল ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট ইমপ্লাইজ কার্গো ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক জয়দেব সরকার স্বাক্ষরিত ভারতের ঘোজাডাঙ্গা কাস্টমের ডেপুটি কমিশনার বরাবর প্রেরন করেন। ওই পত্রের অনুলিপি পরে ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনে পাঠিয়ে দেয়া হয়। এরফলে বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করা হয়। তবে আগামীকাল সোমবার দুই দেশের মাঝে পণ্য আমদানি-রপ্তানি স্বাভাবিক হবে বলেও জানান তিনি।

এদিকে ভিসা স্থগিত ঘোষণার আগে দুই-দেশে প্রবেশ করা যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে বলে ইমিগ্রেশন চেকপোষ্টের ওসি বিশ^জিত সরকার জানিয়েছেন।##