‘ভাল কাজের মাঝে সাবেক এমপি হাবিবুর রহমান স্মরণীয় হয়ে থাকবে’


538 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘ভাল কাজের মাঝে সাবেক এমপি হাবিবুর রহমান স্মরণীয় হয়ে থাকবে’
জুন ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা সদরের ভাড়–খালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক এমপি মরহুম হাবিবুর রহমান ও অন্যান্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিদ্যালয়ের হলরুমে সে ভাড়–খালী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মশিউর রহমান বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এ সময় সাংসদ তার বক্তব্যে বলেন-মরহুম হাবিবুর রহমান ছিলেন সৎ, নির্ভীক, শিক্ষানুরাগী ও সমাজসেবক। তিনি নেই তবু ভাল কাজের মাঝে তিনি স্মরণীয় হয়ে বেঁচে আছেন। ভাল কাজ মানুষকে চিরদিন স্মরণীয় করে রাখেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ০৪নং ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল কাদের প্রমুখ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান, ইউপি সদস্য গণেশ চন্দ্র মন্ডল, মুত্তাচ্ছিম বিল্লাহ, সিরাজুল ইসলাম, ডাঃ তৌফা প্রমুখ। দোয়া অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভাড়–খালী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মহসীন আলী। এসময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।