ভোক্তা অধিদফতরের উপপরিচালক মঞ্জুর শাহরিয়ারের বদলির আদেশ বাতিল


100 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোক্তা অধিদফতরের উপপরিচালক মঞ্জুর শাহরিয়ারের বদলির আদেশ বাতিল
জুন ৪, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে সড়ক ও জনপথ অধিদফতরে বদলির আদেশ বাতিল করা হয়েছে।

মঙ্গলবার এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রাণলয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ বলেন, আড়ংয়ে অভিযানের আগেই ওই কর্মকর্তার বদলির আদেশ হয়। তবে এ নিয়ে জনমনে যেহেতু বিভ্রান্তি সৃষ্টি হয়েছে, তাই ওই আদেশটি বাতিল করা হয়েছে। তিনি আপাতত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরে যে পদে ছিলেন, সে পদে বহাল থাকবেন।

একই সঙ্গে ফয়েজ আহম্মদ দাবি করেছেন, মঞ্জুর শাহরিয়ারকে বদলির আদেশের পেছনে আড়ংয়ে অভিযানের কোনো সম্পর্ক নেই।

এ বিষয়ে দুপুরে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক নিজের ভেরিভাইড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের ভেজাল ও ঈদ উপলক্ষে পণ্য সামগ্রীর মূল্য বৃদ্ধিবিরোধী অভিযান প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বদলি সংক্রান্ত বিষয়টি ব্যাপক আলোচনা হওয়ায় এই মুহূর্তে ফিনল্যান্ড সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়। পরবর্তীতে আজ সকালে (মঙ্গলবার) যথাযথ কর্তৃপক্ষ মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলি আদেশ বাতিল করেছেন।

এর আগে সোমবার রাতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে তাকে বদলির আদেশ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। এদিন তিনি রাজধানীর উত্তরার আড়ংয়ে অভিযান চালিয়ে আউটলেটটি বন্ধ করে দিয়েছিলেন। এর আগেও অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করেছিলেন তিনি। সোমবার তার বদলির আদেশ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।