ভোমরার ব্যবসায়ী নেতা দীপংকর ঘোষকে যশোর ডি.বি কর্তৃক হয়রানির অভিযোগ !


2453 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরার ব্যবসায়ী নেতা দীপংকর ঘোষকে যশোর ডি.বি কর্তৃক হয়রানির অভিযোগ !
মে ২২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ভোমরা সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের কাস্টমস্ বিষয়ক যুগ্ম সম্পাদক দীপংকর ঘোষকে যশোর ডি.বি কর্তৃক অন্যায়ভাবে হয়রানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মহাপুলিশ পরিদর্শকের কাছে আবেদন জানিয়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের ব্যবসায়ীক নেতারা। মহাপুলিশ প্রদর্শকের কাছে পাঠানো অভিযোগ পত্রটি হুবহু প্রকাশ করা হলো।
———————————————————————————————————

বরাবর,
মহাপুলিশ পরিদর্শক
পুলিশ হেডকোয়ার্টার
ঢাকা, বাংলাদেশ।

বিষয় ঃ     ভোমরা সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের কাস্টমস বিষয়ক যুগ্ম সম্পাদক দীপংকর ঘোষকে যশোর ডি.বি কর্তৃক অন্যায়ভাবে হয়রানি প্রসঙ্গে।

জনাব,
যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক উপরেল্লিখিত বিষয়ের আলোকে সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জানানো যাইতেছে যে, গত ১৭/০৫/১৭ খ্রি: তারিখ রোজ বুধবার যশোর ডি.বি কর্তৃক পাল বাড়ি মোড়ে আনুমানিক বিকাল ৬ ঘটিকায় মাইক্রোবাস ৮৫৮৫ নং থেকে এস আই লুৎফার রহমান দীপংকর ঘোষকে সম্পূর্ন অন্যায়ভাবে চোঁখ বেঁধে ডি. বি কার্যলয়ে নিয়ে যায়। ডি.বি ও.সি জনাব ইমাউল হক সাহেবের সাথে আলাপ করে দীপংকর ঘোষের সাথে থাকা লোকজনের নিকট ২০,০০,০০০ (বিশ লক্ষ) টাকা দাবী করেন। অন্যথায় তাকে সোনা চোরাকারবারী, মদ, গাঁজা, ফেন্সিডিল, ইয়াবাসহ বিভিন্ন মামলা জড়িয়ে দিবে বলে হুমকি প্রদর্শন করেন। উল্লেখ্য এস আই লুৎফার রহমান ইতিপূর্বে সাতক্ষীরা জেলা ডি.বি কার্যালয়ে কর্মরত ছিলেন।

এমতাবস্থায় এসোসিয়েশনের সভাপতি ও সধারণ সম্পাদকসহ ডি.বি ও.সি এবং এস আই লুৎফার রহমান এর সাথে যোগাযোগ করিলে পরের দিন ১৮/০৫/১৭ খ্রি: তারিখে সকাল ১০ ঘটিকার সময় যাওয়ার জন্য বলেন। যথাসময়ে  ভোমরা সি এন্ড এফ এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬ জন কর্মকর্তা ডি.বি কার্যালয়ে পৌঁছালে ডি.বি  ও.সি দেখা না করে এস আই লুৎফার রহমান এর মাধ্যমে বৃহৎ অংকের টাকা দাবী করলে কর্মকর্তাগণ টাকা দিতে অস্বীকৃতি জানালে এস আই লুৎফার বলেন ও.সি সাহেবের নির্দেশ আমার কিছুই করার নাই। তখন কর্মকর্তাগণ ফিরে আসেন। পরবর্তীতে বড় অংকের টাকার লেনদেনের মাধ্যমে মিথ্যা মামলা থেকে পরিত্রান এবং জীবনরক্ষার্থে দীপংকরের পরিচিতজন তাকে ছাড়িয়ে নিয়ে আসেন।

এরই পরিপ্রেক্ষিতে ২০/০৫/১৭ খ্রি: শনিবার সকাল ১১.০০ ঘটিকায় ভোমরা স্থল বন্দরের সকল সংগঠনের কর্মকর্তাগণকে নিয়ে এক জরুরী সভা করে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করা হয়।

এমতাবস্থায় জনাবের নিকট বিনীত নিবেদন উক্ত ঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে শাস্তী মূলক ব্যবস্থা গ্রহন এবং ভোমরাস্থ সকল সাধারন ব্যবসায়ীদের জোর নিরাপত্তা প্রার্থনা কামনা করছি।

নিবেদক

(কাজী নওশাদ দিলওয়ার রাজু)
সভাপতি
ভোমরা কাস্টমস্  সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন
ভোমরা, সাতক্ষীরা।

(মোঃ মোস্তাফিজুর রহমান নাসিম)
সাধারণ সম্পাদক
ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন
ভোমরা, সাতক্ষীরা।