ভোমরাস্থল বন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নে কার চুপির অভিযোগে শ্রম আদালতে মামলা


260 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরাস্থল বন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নে কার চুপির অভিযোগে শ্রম আদালতে মামলা
মে ২৪, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার ভোমরাস্থল বন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নির্বাচনী ফলাফল কেন বন্ধ রাখা হবে না তার কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছে শ্রম আদালত খুলনা। ২৩ মে’১৮ তারিখে শ্রম৪৪/১৮ নং মামলার প্রেক্ষিতে শ্রম আদালত খুলনার চেয়ারম্যান(জেলা জজ) মোঃ নজরুল ইসলাম হাওলাদার এ আদেশ দেন।
আদেশ সূত্রে জানাগেছে, গত ১২ মে ভোমরা স্থল বন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন (রেজি: নং ১১৫৯) নির্বাচন কারচুপির অভিযোগে নির্বাচনের বিভাগীয় শ্রম আদালত খুলনায় ইউনিয়নের সভাপতি এরশাদ ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মেরিনা আক্তার, শ্রম দপ্তরের সহকারী পরিচালক আবু বিন আলম, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জাকির হোসেন ও পরিচালক, রেজিস্ট্রার ট্রেড ইউনিয়ন্স (সাবেক যুগ্ম শ্রম পরিচালক) কে বিবাদ করে সভাপতি প্রার্থী আনারুল ইসলাম একটি মামলা দায়ের করেন। যার নং ৪৪/২০১৮। মামলায় আনোয়ার ইসলাম মামলা নির্বাচন বে আইন গণ্য করে তার কার্যক্রম স্থগিতের আদেশের প্রার্থনা করেছেন।
আদালতের চেয়ারম্যান কাগজাদি পর্যালোচনা করে ওই নির্বাচনী ফলাফল বন্ধ রাখতে কেন অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেওয়া হবে না তার কারন দর্শানোর নোটিশ আগামী ৭ দিনের মধ্যে প্রদান করতে নির্দেশ দিয়েছে আদালত।