ভোমরায় বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে আহত-৬


275 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরায় বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে আহত-৬
মার্চ ১২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার রাতে ভোমরা ইউনিয়নের শাখরা এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী আসাদুর রহমান জানান, সদর উপজেলার শাখরায় স্থাপিত তার নির্বাচনী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয় ও ভাংচর করে আওয়ামী লীগের সমর্থকরা। এসময় সেখানে উপস্থিত তার ভাই শরিফুল ইসলামসহ তার কয়েকজন সমর্থককে পিটিয়ে জখম করে তারা। তিনি আরো জানান, শনিবার সকালে তার পোষ্টার ছিড়ে ফেলা হয়েছে ও এলাকায় ত্রাস সৃষ্টি করা হয়েছে।

স্থানীনরা জানান, আওয়ামী লীগের সমর্থকরা বিএনপি প্রার্থী আছাদুর রহমানের নির্বাচনী অফিস ভাংচুর ও কয়েকজনকে আহত করার পর বিএনপি প্রার্থীর সমর্থকরা ভোমরা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শহীদুল ইসলামের ওপর হামলা চালায়। এ সময় তিনিসহ তার তিনজন সমর্থক আহত হন। আহতরা সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসাধীন আছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক শেখ উভয় পক্ষের দুই জন আহত হওয়ার কথা স্বীকার করে জানান,  ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।