ভোমরা থেকে অপহৃত ব্যবসায়ী সেলিম শার্শা থেকে উদ্ধার : আটক-৪


267 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরা থেকে অপহৃত ব্যবসায়ী সেলিম শার্শা থেকে উদ্ধার : আটক-৪
ফেব্রুয়ারি ২৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় ভোমরা স্থল বন্দর এলাকা থেকে ৩০ লাখ টাকা মুক্তিপনের দাবীতে অপহৃত সিএন্ডএফ ব্যবসায়ী আব্দুস সেলিম (৩৫) অপহরণের ঘটনায় এক পুলিশ সদস্যসহ চার অপহরণকারীকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে উদ্ধার করা হয়েছে অপহৃত ব্যবসায়ী আব্দুস সেলিমকে।

যশোরের শার্শা উপজেলার কাজিরবিল থেকে মঙ্গলবার গভীর রাতে ওই ব্যবসায়ীকে উদ্ধারের পাশাপাশি অপহরণকারীদের গ্রেফতার করে বুধবার দুপুরে তাদের সাতক্ষীরায় নিয়ে আসা হয়। অপহৃত ব্যবসায়ী আব্দুস সেলিম কালিগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এছাড়া আটককৃত অপহরণকারীরা হলেন, কালিগঞ্জ উপজেলার বাতুয়াডাঙ্গা গ্রামের আব্দুল কাদের গাজীর ছেলে পুলিশ সদস্য বেলাল হোসেন (৪১), ( কনষ্টেবল নম্বর-১৫৪১, বর্তমানে খাগড়াছড়িতে কর্মরত)। যশোর জেলার শার্শা উপজেলার কাজিরবিল গ্রামের আকরাম হোসেনের ছেলে রবিউল ইসরাম (২২), একই উপজেলার যাদবপুর গ্রামের মৃত আজিম উদ্দিন মাষ্টারের ছেলে হাফিজুর রহমান (৩২) ও সাতক্ষীরা শহরের দক্ষিণ পলাশপোল গ্রামের মুনসুর আলীর ছেলে তুহিন হোসেন (৩৫)।

সাতক্ষীরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, গত ২২ ফেব্রুয়ারি স্থল সকালে ভোমরা বন্দর এলাকা থেকে সিঅ্যান্ডএফ এজেন্ট ব্যবসায়ী আব্দুস সেলিমকে ৩০ লাখ টাকা মুক্তিপনের দাবীতে অপহরণ করে নিয়ে যায় আটককৃতরা। ওই ব্যবসায়ীর পরিবারের অভিযোগে ভিত্তিতে এএসপি সার্কেল সদর আতিকুল হকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে দীর্ঘ ৪০ ঘণ্টার প্রচেষ্টায় যশোরের শার্শা উপজেলার কাজিরবিল এলাকা থেকে তাদের আটক করা হয়। একই সাথে ঘটনাস্থল থেকে অপহৃত ব্যবসায়ীকেও উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটকৃতদের মধ্যে বেলাল হোসেন পুলিশ সদস্য বলে পরিচয় দিয়েছে। বিষয়টি নিশ্চিত হতে তার কর্মস্থল খাগড়াছড়িতে তথ্য চেয়ে পাঠানো হয়েছে।
##