ভোমরা বন্দরে অবৈধ ভাবে চাঁদা আদায়ের সময় কাস্টমসের দুই সিপাহী আটক


266 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরা বন্দরে অবৈধ ভাবে চাঁদা আদায়ের সময় কাস্টমসের দুই সিপাহী আটক
মার্চ ১১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কৃঞ্চ ব্যানার্জী :
সাতক্ষীরার ভোমরা বন্দরে চাঁদা আদায়কালে ভারতীয় রুপিসহ কাস্টমসের দুই সিপাহীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গোয়েন্দা সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার ভারতীয় রুপি জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড় ১০টার দিকে ভোমরা বন্দরের জিরো পয়েন্ট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- ভোমরা কাস্টমসের সিপাহী ফিরোজ হোসেন ও মোতিন ।

বন্দর সংশ্লিষ্ট দায়িত্বশীল সূত্র জানায়, বৃহস্পতিবার ভারত থেকে প্রায় ৩০০ মালবাহী ট্রাক ভোমরা বন্দরে প্রবেশ করে। আটককৃতরা প্রতি ট্রাক থেকে ২০-৩০ ভারতীয় রুপি চাঁদা আদায় করে।  চাঁদা আদায়ের বিষয়টি বিজিবির গোয়েন্দা সংস্থার সদস্যরা গোপনে নজরদারি করতে থাকে। এক পর্যায়ে রাতে ৬ হাজার ভারতীয় রুপিসহ তাদেরকে আটক করা হয়।

ভোমরা বন্দরের সহকারী কমিশনার (শুল্ক) শরিফ আল আমিন জানান, তিনি বর্তমানে ঢাকায় অবস্থান রয়েছেন। তবে, তিনি জেনেছেন যে কাস্টমসের দুই সদস্য বিজিবির গোয়েন্দা বিভাগের হাতে আটক হয়েছে।

বিজিবি’র সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের গোয়েন্দা বিভাগের কর্মকর্তা সুবেদার নূর তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁদা আদায়ের সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা করা হয়েছে।