ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নতুন কমিটির তালিকা প্রকাশ


802 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নতুন কমিটির তালিকা প্রকাশ
অক্টোবর ৯, ২০১৮ প্রবাস ভাবনা সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার :
ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নির্বাচনে নব-নির্বাচিত কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। ৯ অক্টোবর বিকালে নির্বাচন কমিশন এ তালিকা প্রকাশ করেন। নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে, ভোমরা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস্ এ্যাসোসিয়েশন, রেজিঃ নং-খুলনা-২০৪৬ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচনের লক্ষ্যে ঘোষিত নির্বাচনী তফসীল মোতাবেক মনোনয়ন পত্র সরবরাহের ধার্যদিন ০১অক্টোর২০১৮ তারিখে ০৯টি পদের জন্য প্রত্যেক পদে একজন করে ০৯ জন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করেন এবং ০৩অক্টোবর২০১৮ তারিখ নির্ধারিত সময়ের মধ্যে উক্ত ০৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। ০৪অক্টোবর২০১৮ তারিখ উক্ত মনোনয়ন পত্র যাচাই বাছাই করে সঠিক পাওয়া যায় এবং তাদেরকে বৈধ প্রার্থী হিসেবে তালিকা প্রকাশ করা হয়।

৮অক্টোবর২০১৮ তারিখ মনোনয়ন প্রত্যাহারের নির্ধারিত সময়ের মধ্যে কোন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেনি। ০৯ অক্টোবর ২০১৮ খ্রিঃ তারিখে প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশে দিন নি¤œ বর্ণিতভাবে বৈধ চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়। কোন পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দসহ তফসীল অনুযায়ী পরবর্তী কার্যক্রম করার প্রয়োজন না থাকায় নব- নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচিতরা হলেন, সভাপতি আলহাজ্ব এইচ.এম. আরাফাত, সহ সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক, বন্দর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দিপংকর ঘোষ, কাস্টমস ও দপ্তর বিষয়ক সম্পাদক জি.এম. আমির হামজা, অর্থ সম্পাদক এ.এস.এম মাকছুদ খান, সদস্য আশরাফুজ্জামান আশু, বিলকিস সুলতানা সাথী।

প্রেস বিজ্ঞপ্তি