ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষনা : রাজু সভাপতি, নাসিম সম্পাদক


222 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষনা : রাজু সভাপতি, নাসিম সম্পাদক
নভেম্বর ১৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়ছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী নওশাদ দিলওয়ার রাজু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান নাসিম ।

রোববার বিকালে প্রধান নির্বাচন কমিশনার জামাল উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ঘোষিত তফশীল অনুযায়ী রোববার ছিল ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। কিন্তু অ্যাসোসিয়েশনের ২১টি পদের প্রত্যেকটিতে একজন করে প্রার্থী মনোনয়নপত্র দাখিল করায় সকলকেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি এইচ এম আরাফাত, সহ-সভাপতি যথাক্রমে অহিদুল ইসলাম, আবু মুছা ও আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, যুগ্ম সম্পাদক শাহিনুর ইসলাম শাহীন ও বিলকিস সুলতানা সাথী, সাংগঠনিক সম্পাদক আমীর হামজা, অর্থ সম্পাদক মাকসুদ খান, কাস্টমস বিষয়ক সম্পাদক দিপঙ্কর ঘোষ, কাস্টমস বিষয়ক যুগ্ম সম্পাদক মারুফ তানভীর সুজন, বন্দর বিষয়ক সম্পাদক জাকির হোসেন মন্টু, বন্দর বিষয়ক যুগ্ম সম্পাদক রাইসুল ইসলাম টুকু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুর রহমান ও দপ্তর সম্পাদক জাকির হোসেন।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- আশরাফুজ্জামান আশু, নিছার উদ্দিন, মমতাজ আহমেদ বাপী, রামকৃষ্ণ চত্রবর্তী ও নাসিম ফারুক খান মিঠু।

প্রসঙ্গত, ভোমরা বন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন নিয়ে গত কয়েক মাস ধরে নানা ষড়যন্ত, জল্পনা-কল্পনা শুরু হয়েছে। প্রথম দফায় নির্বাচনী সিডিউল ঘোষনা করা হলেও নানামুখি ষড়যন্ত্রের কারণে নির্ধারিত তারিখে সেই নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

কমিটি গঠন নিয়ে দফায় দফায় মিটিং করে অবশেষে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শীর্ষ কয়েক জন নেতা ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে সমঝোতার ভিত্তিতে উপরোক্ত নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। নতুন কমিটি গঠনের মধ্যদিয়ে সকল জল্পনা কল্পনার অবসন হয়েছে।