‘ভোমরা স্থল বন্দরের উন্নয়নে বিশ্ব ব্যাংকের সহযোগিতায় ব্যাপক পরিকল্পনা গ্রহন করা হয়েছে’


443 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘ভোমরা স্থল বন্দরের উন্নয়নে বিশ্ব ব্যাংকের সহযোগিতায় ব্যাপক পরিকল্পনা গ্রহন করা হয়েছে’
সেপ্টেম্বর ১৪, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কাজী জাহিদ আহম্মেদ :
বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্তী বলেছেন, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের উন্নয়নের জন্য সরকার বিশ্ব ব্যাংকের সহযোগিতায় ব্যাপক পরিকল্পনা গ্রহন করেছে। তিনি আরো বলেন, খুব দ্রুত ভোমরা বন্দরে একটি স্বাস্থ্য কমপেøেক্সর উদ্বোধন করা হবে। শ্রমিকদের জন্য তৈরী করা হবে একটি বিশ্রামাগার। ইতিমধ্যে ভোমরা বন্দরের জলাবদ্ধতা দূর করণের জন্য বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে।

তিনি সোমবার দুপুরে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সিএন্ড এফ এ্যাসোসিয়েশন, কাষ্টমস ও স্থল বন্দর শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

vomra 03
মতবিনিময় সভায় এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য জাহিদুল ইসলাম, ভোমরা কাষ্টমস শুল্ক ষ্টেশনের সহকারী কমিশনার শরীফ আল আমিন, ভোমরা স্থল বন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক পার্থ ঘোষ,  ভোমরা স্থল বন্দর সিএন্ড এফ এ্যাসোসিয়েশনের আহবায়ক নাসিম ফারুক খান মিঠু, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান নাসিম প্রমুখ।

বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্তী এ সময় ভোমরা স্থল বন্দরের উন্নয়নের বর্তমান সরকার সকল পদক্ষেপ গ্রহন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।