ভয়াবহ গ্রেনেড হামলায় ২১শে আগষ্টের নিহত শহীদদের প্রতি মোমবাতী জালিয়ে শ্রদ্ধা এমপি জগলুল হায়দারের


883 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভয়াবহ গ্রেনেড হামলায় ২১শে আগষ্টের নিহত শহীদদের প্রতি মোমবাতী জালিয়ে শ্রদ্ধা এমপি জগলুল হায়দারের
আগস্ট ২০, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
সাতক্ষীরা-৪ আসনের এম পি জগলুল হায়দার শনিবার সন্ধায় শ্যামনগর উপজেলা পরিষদ চত্বরের বীর মুক্তিযোদ্ধা  স্থতি স্তম্ভে মোমবাতী প্রজ্জ্বলন করে ও সংক্ষিপ্ত মোমবাতি মিছিল শেষে তিনি বলেন,
অাগামীকাল রক্তস্নাত বিভীষিকাময় ২১শে আগস্ট। রক্তমাখা,বীভৎস রাজনৈতিক হত্যাযজ্ঞের দিন। বারো বছর আগে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে এই দিনে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে নারকীয় এই গ্রেনেড হামলার ঘটনা বাংলাদেশে এক কলঙ্কময় অধ্যায়ের জন্ম দেয়।

অকল্পনীয় এক নারকীয় হত্যাকাণ্ড চালানো হয় সেদিন। গ্রেনেডের হিংস্র দানবীয় সন্ত্রাস আক্রান্ত করে মানবতাকে। রক্তের বন্যায় রঞ্জিত হয় বঙ্গবন্ধু এভিনিউয়ের পিচঢালা রাজপথ। বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণ এদিন মুহূর্তেই পরিণত হয়েছিল মৃত্যুপুরীতে।শ্রদ্ধাবনতচিত্তে ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলায় সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করেছেন সাতক্ষীরা-৪ অাসনের মাননীয় সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার। শনিবার সন্ধায় তিনি উপজেলা পরিষদ মুক্তিযোদ্ধা  স্তম্ভে মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধান্জলী ঞাপন করেন।

এসময় এক সংক্ষিপ্ত মোমবাতী মিছিল অনুষ্টিত হয়। এসময় প্রধান অতিথী হিসাবে  উপস্থিত ছিলেন,সাতক্ষীরা – ৪ আসনের এম পি জগলুল হায়দার। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ” লীগের সহ সভাপতি বাবু অসীম কুমার মৃধা,শ্যামনগর সদর আওয়ামীলীগের সভাপতি আকবর কবীর, জেলা যুবলীগের সদস্য সম আব্দুস সাত্তার,যুবলীগের সাবেক সম্পাকদ প্রভাষক মোঃ মোশরাফ, যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ আব্দুস  সালাম,ছাত্রলীগের সভাপতি হাফিজুর  রহমান,সম্পাকদ জাহিদুর রহমান শাওন, কলেজ সভাপতি আব্দুস সবুর, সম্পাকদ ইকরামুল লায়েস। এসময় ছাত্রলীগের শতশত নেতৃবৃন্দ মোমবাতী নিয়ে মিছিল করে।