“ভয়েস অব সাতক্ষীরা ডটকম” এর ফেসবুক পেজের সদস্য সংখ্যা ১৮ হাজার ছাড়িয়েছে


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
“ভয়েস অব সাতক্ষীরা ডটকম” এর ফেসবুক পেজের সদস্য সংখ্যা ১৮ হাজার ছাড়িয়েছে
নভেম্বর ২৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

সাতক্ষীরার জনপ্রিয় অনলাইন সংবাদপত্র “ ভয়েস অব সাতক্ষীরা ডটকম ” এর ফেসবুক পেজের সদস্য সংখ্যা ১৮ হাজার ছাড়িয়ে গেছে। আজ বুধবার ২৮ নভেম্বর বেলা ১১ টায় লাইক পেজের সদস্য সংখ্যা ছিলো ১৮ হাজার ৯৪ জন।

অল্প সময়ে এতো বেশি ফেসবুক লাইক পেজের সদস্য সংখ্যাই প্রমান করে ভয়েস অব সাতক্ষীরা ডটকম সাধারণ মানুষের মনের চাহিদা পূরণ করতে সামর্থ হয়েছে, সাধারণ ও অসহায় মানুষের কথা বলতে পেরেছে।

ফেসবুক লাইক পেজে যারা সদস্য হয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম এর সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক এম কামরুজ্জামান।
তিনি বলেন, ভয়েস অব সাতক্ষীরা ডটকম ২০১৫ সালের ৪ জুলাই আত্মপ্রকাশ করে। পত্রিকাটি আত্মপ্রকাশের পর থেকেই নানা বাঁধা, নানা ষড়যন্ত্র , নানা অপপ্রচার,সমাজের দূর্নীতিবাজ ও দুষ্টচক্রের প্রতিনিয়ত হুমকী-ধামকী উপেক্ষা করে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে কিন্তু ভয়েস অব সাতক্ষীরা আজ পর্যন্ত কারো কাছে মাথানত করেনি। সংবাদ প্রকাশের ক্ষেত্রে ভয়েস অব সাতক্ষীরা ডটকম কখনো কারো সাথে আপোষ করেনি, করবেও না।

তিনি সকলের সহযোগিতা চেয়ে বলেন, ভয়েস অব সাতক্ষীরা ডটকম প্রতিদিন কমপক্ষে পাঁচ লাখ পাঠকের কাছে পৌছে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে ভয়েস অব সাতক্ষীরা ডটকমের সাথে থেকে যারা সহযোগিতা করছেন তিনি তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

————-
প্রিয় পাঠক :
————-
ভয়েস অব সাতক্ষীরা ডটকম পেজে যেতে ( আপনার মোবাইল, ল্যাপটপ অথবা কম্পিউটারে ) লগিং করুন–(www.voiceofsatkhira.com).

ভয়েস অব সাতক্ষীরা ডটকম পেজে যাওয়ার পর নীচে দেখুন ভয়েস অব সাতক্ষীরা ডটকম ফেসবুক রয়েছে । ওই ফেসবুক অপশনে একবার লাইক দিয়ে রাখলেই নিয়মিত আপনার ফেসবুকে পৌছে যাবে সাতক্ষীরাসহ দেশের সব প্রান্তের প্রতিমূহুর্তের তাজা খবর।ভয়েস অব সাতক্ষীরা ডটকম’র ফেসবুক পেজের লিংক—–https://web.facebook.com/voiceofsatkhiradotcom/

ভয়েস অব সাতক্ষীরা পড়ুন, তথ্য দিন, সহযোগিতা করুন। সমাজের দূর্নীতি ও অত্যাচারিদের মুখোশ উম্মোচন করতে ভয়েস অব সাতক্ষীরা ডটকম কতৃপক্ষ অঙ্গিকারবদ্ধ।

##