মনোনয়ন না পেলেও লড়বেন হিরো আলম


423 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মনোনয়ন না পেলেও লড়বেন হিরো আলম
নভেম্বর ২৮, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
`আমি হিরো আলম। প্রতিটি পদে পদে ঠেকে ঠেকে হাটতে শিখেছি। কেউ আমাকে পথ দেখায়নি। নিজের পথ নিজেই তৈরি করে নিয়েছি। অনেকে বলেন সেটা ভুল পথ।অনেকে আমার ভুল ধরে কিন্তু আমি কীভাবে চলবো সে কথা কেউ বলে দেয়না। আমি কীভাবে আজকের অবস্থানে এসেছি এটা কেউ দেখেন না। এর বাইরেও অনেক মানুষ আছে যারা আমাকে ভালো বাসেন। তাদের ভালোবাসার শক্তিতেই আমি হাটছি। মানুষের ভালোবাসায় তাদের সেবা করতেই জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চেয়েছি। মনোনয়ন এখনও পাইনি। আমি আশাবাদী মনোনয়ন পাবো। তবে মনোনয়ন না পেলেও হাল ছাড়বো না। দরকার হলে স্বতন্ত্রপ্রার্থী হয়ে লড়বো।’ কথাগুলো বলছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া হিরো আলম।

মঙ্গলবার দিবাগত রাতে সমকাল অনলাইনের সঙ্গে কথায় কথায় কথাগুলো বলেন হিরো আলম। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের মনোনয়নপত্রও তুলেছেন ভাইরাল হওয়া আলম। আজ মনোমনোয়পত্র জমা দেয়ার শেষ দিন। যদি জাতীয় পার্টি থেকে তাকে মনোনয়ন না দেয়া হয় তাহলে নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আকতারের কাছে সতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন বলে জানান।

ইতোমধ্যে জানা গেছে, আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক দল এইচ এম এরশাদের জাতীয় পার্টি। আওয়ামী লীগের সঙ্গে দলটি এ পর্যন্ত আসন নিয়ে সমঝোতায় আসতে পারেনি। তার আগেই জাপা ৪৭ প্রার্থীর তালিকা দিয়েছে গণমাধ্যমের কাছে। দলের দেয়া সেই তালিকায় নেই হিরো আলমের নাম।

এমন তথ্য জানার পরই সতন্ত্রপ্রার্থী হয়ে ভোটের মাঠে লড়াই করার কথা জানালেন হিরো আলম।