মনোনয়ন বাণিজ্যের অভিযোগে তালা উপজেলা বিএনপির কমিটি বিলুপ্তির দাবিতে সংবাদ সম্মেলন


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মনোনয়ন বাণিজ্যের অভিযোগে তালা উপজেলা বিএনপির কমিটি বিলুপ্তির দাবিতে সংবাদ সম্মেলন
ফেব্রুয়ারি ২৭, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের ক্ষেত্রে সাতক্ষীরার তালা উপজেলা বিএনপির সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে ফের অর্থ বাণিজ্যের অভিযোগ তুলে উপজেলা কমিটি বিলুপ্তির দাবি জানিয়েছেন মনোনয়ন বঞ্চিতরা। শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রাশিদুল হক রাজ এই দাবি জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনিসহ তালা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান মোড়ল, উপজেলা যুবদলের সভাপতি হাফিজুর রহমান ও উপজেলা বিএনপির প্রয়াত সভাপতি আলতাফ হোসেনের ছেলে খালিদ আহমেদ দলীয় মনোনয়ন চান। কিন্তু উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায় ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মোটা অংকের টাকা নিয়ে জামায়াতের পৃষ্ঠপোষক মুজিবুর রহমানকে দলীয় মনোনয়নের সুপারিশ করেন। দলের জন্য বারবার কারাবরণ করেছি। হামলা-মামলার শিকার হয়েছি। কিন্তু শুধুমাত্র টাকার জন্য আমাদের বঞ্চিত করা হয়েছে। তিনি বলেন, প্রার্থী মনোনয়নে আমরা বারবার ইউনিয়ন পর্যায়ে কাউন্সিল করার কথা বলেছি। কিন্তু উপজেলা সভাপতি-সম্পাদকের স্বেচ্ছাচারিতা ও অর্থ বাণিজ্য তৃণমূল মতামতকে উপেক্ষা করেছে।
সংবাদ সম্মেলনে তিনি এ ব্যাপারে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের হস্তক্ষেপ কামনা করে উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে সংশ্লিষ্টদের শাস্তির দাবি জানান। একই সাথে তাদের প্রতীক ফিরিয়ে দেওয়ার দাবি জানান।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- সরুলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রাকিব, তালা উপজেলা যুবদলের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ। ##