মহাজোট নিরঙ্কুশ ভাবে জয়ী হওয়ায় সৈয়দ দীদার বখ্ত এর অভিনন্দন


311 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মহাজোট নিরঙ্কুশ ভাবে জয়ী হওয়ায় সৈয়দ দীদার বখ্ত এর অভিনন্দন
জানুয়ারি ১, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

জাতীয় সংসদ নির্বাচন-২০১৮তে মহাজোট নিরঙ্কুশ ভাবে জয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদকে শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী সৈয়দ দীদার বখ্ত। সোমবার দেয়া এক বিবৃতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদ’র তথ্য উপদেষ্টা এবং সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখ্ত বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট নিরঙ্কুশ ভাবে জয়ী হওয়াতে দেশবাসী আনন্দিত ও খুশী।
বিবৃতিতে সৈয়দ দীদার বখ্ত আরো বলেন, এই বিজয় মহাজোট নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মহাজোটের অন্যতম প্রধান শরিকদল জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মাদ এরশাদ’র রাজনৈতিক দুরদর্শিতা এবং প্রজ্ঞার ফসল।
মহাজোটের এই বিজয়কে মহান মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িকতা, গণতন্ত্র প্রতিষ্ঠা এবং শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠার বিজয়- বলে আখ্যায়িত করে সৈয়দ দীদার বখ্ত আশা প্রকাশ করেন যে, বাংলাদেশের অবহেলিত দক্ষিন-পশ্চিমাঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়ন সমতার ভিত্তিতে অগ্রাধিকার লাভ করবে।

###