মহেশখালীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা


276 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মহেশখালীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা
আগস্ট ১৬, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতরবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক যুবলীগের সভাপতি জিয়াবুল হককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ১০ টার দিকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় উপজেলার বাংলা বাজার এলাকায় দুর্বৃত্তদের হামলায় আহত হন তিনি।

নিহতের ছোট ভাই ও ইউপি মেম্বার সরওয়ার কামালের অভিযোগ, দীর্ঘদিন যাবত স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী জিয়াবুল হকের কাছে চাঁদা দাবি করে আসছিল। এ ব্যাপারে কয়েকটি মামলাও হয়েছে। বিষয়টি মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাঁড়িকে কয়েকদফা অবহিত করা হয়।

তিনি বলেন, এর ধারবাহিকতায় বুধবার জিয়াবুল হক ব্যবসার প্রয়োজনে বাংলা বাজার আসলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার ডান হাত ও দুই পায়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রাতে সেখানে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আশঙ্কাজনক অবস্থায় জিয়াবুলকে চট্টগ্রামে পাঠানো হয়েছিল। সেখানে রাতে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।